সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
আমি প্রতিদিন পাঁচ ওয়াক্ত সম্ভব না হলেও তিন চার ওয়াক্ত নামাজ পড়িঃ সানাই ।

আমি প্রতিদিন পাঁচ ওয়াক্ত সম্ভব না হলেও তিন চার ওয়াক্ত নামাজ পড়িঃ সানাই ।

সোশ্যাল মিডিয়ায় বারবার আলোচিত মডেল সানাই মাহবুব। আবার সোশ্যাল মিডিয়াই যে তাকে জনপ্রিয়তা ও খ্যাতি দিয়েছে সেটিও বলার অপেক্ষা রাখে না।সম্প্রতি এক সাক্ষাতকারে সানাই বলেন, অনেকেই না বুঝে সমালোচনা ও বাজে মন্তব্য করেন। বিশেষ করে ফেসবুকে প্রতিনিয়তই বাজে মন্তব্য ও সমালোচনা করা হয় যা কারো জন্যই উচিত না। এবিষয়ে আমি খুবই বিরক্ত। তিনি আরো বলেন, মিডিয়াতে কাজ করার উদ্দেশ্যই হচ্ছে মানুষ আমার প্রতি আগ্রহ দেখাবে।

আমাকে জানবে চিনবে। কিন্তু তার মানে এই নয় যে, বিরক্ত করবে। আর এসব বিরক্তির জন্য বাসাও ঘন ঘন পরিবর্তন কতে হচ্ছে। এক সময় আমি দোতলা বাসায় থাকতাম, সেখানে বাড়ান্দার গ্রিল ছিল না। রাত দেড়টার সময় মানুষ বাড়ান্দায় উঠে সানাই সানাই বলে চিৎকার করতো। তাতে যে শুধু আমি তা নয়, পুরো পরিবারই অস্বস্তিতে পড়ে যায়। সানাই বলেন, মানুষ আমাকে নিয়ে অনেক বাজে মন্তব্য করে। অথচ আমি প্রতিদিন পাঁচ ওয়াক্ত সম্ভব না হলেও তিন চার ওয়াক্ত নামাজ পড়ি।

খুব ছোট বেলায় কুরআন শরিফ খতম দিয়েছিলাম। এখন কুরআন শরিফ পড়া হয় না, কিন্তু নামাজ নিয়মিতই পড়ি। আমাকে মনে রাখতে হবে আমি একজন মুসলিম। আর আমাকে সেভাবেই চলতে হবে। সানাই সবশেষ কাজ করেছেন ‘দিয়াশলাই’ নামে একটি মিউজিক ভিডিওতে। সেখানে অ’শ্লীল’তার জন্য তিনি বেশ সমালোচিত হন। তবে তিনি সেটিকে অ’শ্লী’ল বলতে রাজি নন। তিনি বলেছেন, তার নতুন মিউজিক ভিডিওটি পরিবারের সবাই একসঙ্গে বসে দেখতে পারবে। আর গানটি মূলত সবাইকে বিনোদন দেওয়ার জন্য তৈরি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme