সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
সৌদি প্রবাসী মা তিন বছর ধরে নিখোঁজ, খোঁজ চান মেয়ে ।

সৌদি প্রবাসী মা তিন বছর ধরে নিখোঁজ, খোঁজ চান মেয়ে ।

কিশোরগঞ্জের হোসেনপুর থেকে এক নারী শ্রমিক সৌদি আরবে গিয়ে গত তিন বছর ধরে নি’খোঁজ রয়েছেন বলে পরিবারের পক্ষ থেকে অভি’যোগ পাওয়া গেছে। নি’খোঁজ হওয়া ডলি বেগমের (৩৬) খোঁজ পেতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে আকু’তি জানিয়েছেন তার বাবা-মা ও সন্তান। তিনি উপজেলার গণমানপুরুরা গ্রামের মো: দুলাল মিয়ার মেয়ে।

সরেজমিনে সোমবার তার বাড়িতে নি’খোঁজের মা জোৎস্না আখতার জানায়, আজ থেকে ১৫ বছর আগে ডলিকে বরিশালের আনোয়ার হোসেন নামে এক যুবকের সাথে বিয়ে দেওয়া হয়। বিয়ের বছরখানেক যেতে না যেতেই ডলির স্বামী সড়ক দুর্ঘটনায় নি’হত হয়। তখন সে সাত মাসের অন্তঃসত্ত্বা ছিল। সেখান থেকে ডলির আশ্রয় মিলে বাবার বাড়ি হোসেনপুরে।

ভাগ্য পরিবর্তনের আশায় এক আদম ব্যবসায়ীর মাধ্যমে আজ থেকে ১১ বছর আগে গৃহ পরিচারিকা ভিসায় সৌদি আরবে যায় ডলি। সেখানে যাওয়ার আট বছর যাবত প্রতিদিনই মোবাইল ফোনের মাধ্যমে বাড়ির সাথে যোগাযোগ ছিল এবং প্রতি মাসেই মা-বাবা ও মেয়ের জন্য প্রয়োজনীয় টাকা পাঠাতো।কিন্তু গত তিন বছর ধরে পরিবারের সাথে যোগাযোগ বিছি’ন্ন রয়েছে ডলির।

জন্মের আগেই বাবাকে হা’রানো ডলির রেখে যাওয়া মেয়ে শ্যামা আক্তার (১৪) মায়ের সাথে যোগাযোগ নেই। প্রতি নিয়তই নিরব কান্নায় তার চোখের জল শুকাচ্ছে। এখন সে স্থানীয় লুলিকান্দি উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী।নি’খোঁজ ডলির বাবা দুলাল মিয়া (৮০) ও মাতা জোৎস্না বেগম (৭০) মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme