সর্বশেষ আপডেট
ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় । মালয়েশিয়া থেকে ফিরতেই হবে অবৈধ বাংলাদেশিদের । বিদেশ যাওয়ার আগে চুক্তিপত্র দেখাতে হবেঃ প্রবাসী কল্যাণ সচিব । মালয়েশিয়ায় সাধারণ ক্ষমাঃ ফ্লাইট বাড়লেও কমেনি ভাড়া । মালয়েশিয়ার অবৈধ বাংলাদেশিদের ফেরাতে বিমানের ১৬ টি ফ্লাইট । বিশ্বের প্রথম বিমান-গাড়ি; আকাশে পাড়ি দিতে পারে ঘন্টায় ২০০ মাইল । ৬ ঘন্টা হৃদস্পন্দন বন্ধ থাকার পর বেঁচে ফিরলেন এক নারী । লন্ডনে প্রতি ১০ জনের ১ জন কথা বলে বাংলা ভাষায় । আজ ০৯/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । যে ২৪টি যৌ’ন আকাঙ্ক্ষা মেয়েদের রয়েছে, অনেক পুরুষরা এখনো জানে না ।
ইতালিতে ম’সজিদে এ’কযো’গে হা’মলার প’রিক’ল্পনাঃ বিপুল পরিমান অ’স্ত্র উ’দ্ধার ।

ইতালিতে ম’সজিদে এ’কযো’গে হা’মলার প’রিক’ল্পনাঃ বিপুল পরিমান অ’স্ত্র উ’দ্ধার ।

নিউজিল্যান্ডের ক্রা’ইস্ট’চা’র্চে’র মসজিদে ব’র্বরো’চিত স’ন্ত্রা’সী হা’ম’লা’য় বি’শ্ববাসী শো’কাহ’ত। সেই হা’ম’লা’র শো’ক কাটতে না কাটতেই এবার আরেকটি স’ন্ত্রা’সী হা’ম’লা’র পরিকল্পনা ছিল ইতালির কোন এক মসজিদে।

ইতালিতে মু’সলমানদের ওপর ও মসজিদে ভ’য়া’ব’হ হা’ম’লা’র পরিকল্পনা নিয়েছিলো দেশটির উ’গ্রপ’ন্থী ফার রাইট খ্রি’স্টা’নরা। এ জন্য তারা মজুদ করেছিলো বিপুল প’রি’মা’ণ অ’স্ত্র, বো’মা ও ডে’টো’নে’ট’র। স’ন্ত্রা’সী’দে’র প’রি’ক’ল্প’না ছিল মু’সলমানরা যখন নামাজে থাকবে তখন পুরো মসজিদ উ’ড়ি’য়ে দে’য়া’র। খ্রি’স্টা’নদে’র এই ভ’য়া’ব’হ হা’ম’লা’র প’রি’ক’ল্প’না ফাঁ’স হয়ে যা’ওয়াতে ভ’য়া’ন’ক এক বি’প’দ থেকে র’ক্ষা পেলো ইতালিতে ব’সবা’সর’ত মু’সলিমরা।

মঙ্গলবার রা’ত থেকে বুধবার সকাল প’র্য’ন্ত দুই খ্রি’স্টান মৌলবাদী স’ন্ত্রা’সী’কে গ্রে’ফ’তা’র করেছে ইতালি পুলিশ সাথে উ’দ্ধা’র করেছে বিপুল অ’স্ত্র। ইতালি পুলিশ জা’নিয়েছে, রাজধানী রোম থেকে প্রায় ১৮৫ কিলোমিটার উত্তরে সিয়ানা এরিয়ায় এ’কযো’গে মু’সলমানদের গ্রান্ড মসজিদে হা’ম’লা’র পরিকল্পনা করে এসব উ’গ্রবা’দী, মৌলবাদী ফার রাইট খ্রি’স্টানরা।

দেশটির পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদ পেয়ে ইতালির ফ্লোরেন্স ও সিয়ানা অ’ঞ্চলে পুলিশের বিশেষ ইউনিট অ’ভি’যা’ন চালিয়ে ফার রাইট গ্রুপের দুই খ্রিস্টানকে গ্রে’ফ’তা’র করে। এ ভ’য়া’ব’হ হা’ম’লা’র পরিকল্পনার সা’থে জ’ড়ি’ত থাকায় ১২ জনকে গ্রে’ফ’তা’র করার জন্য বি’শে’ষ অ’ভি’যা’নে নেমেছে ইতালির গো’য়ে’ন্দা পুলিশ। এম কে রহমান লিটন, প্রতিনিধি, ইতালি

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme