যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার ।

যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার ।

যুক্তরাজ্যের ওয়েলসে রাজু মিয়া (২৮) নামে এক ব্রিটিশ বাংলাদেশির লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। রবিবার (১০ নভেম্বর) সাপ্তাহিক ছুটির দিন ওয়েলসের নিজ বাড়ির পাশ থেকে ব্যবসায়ী রাজু লা’শ উ’দ্ধার করা হয়। ব্যবসায়ী রাজুর মৃ’ত্যু’র কা’রণ এখনো জানা যায়নি। কার্ডিফ পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, সোয়ানসির নিজ ঘরের পা’শ থেকে রাজুর লা’শ উ’দ্ধার ক’রা হয় ।

তবে লা’শে’র ম’য়নাত’দ’ন্তে’র পর মৃ’ত্যু’র নির্দিষ্ট কারণ স’ম্পর্কে জানা যাবে। এক ত’থ্যসূ’ত্রে জানা গেছে, বাংলাদেশি বংশো’দ্ভূ’ত ব্য’বসায়ী রাজু জন্মসূত্রেই একজন ব্রিটিশ নাগরিক। বৃটেনে রাজু মিয়ার পরিবহন ও আ’বাসন খাতে ব্য’বসা ছিল। তিনি বি’বাহিত এবং তার একটি ক’ন্যাশি’শুও রয়েছে। রাজু তার ছোট পরিবার নিয়ে মৌলভীবাজার সদর উপজেলার ক’চুয়া গ্রাম থেকে বৃটেনে স্থা’য়ী হয়।

মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে বিল্ডিংয়ের ছাদ থেকে পড়ে মো. বেলাল হোসেন (৩৮) নামে এক বাংলাদেশির ম’র্মা’ন্তি’ক মৃ’ত্যু হ’য়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে একটি নি’র্মাণাধী’ন বিল্ডিংয়ের তিনতলা ছা’দ থেকে প’ড়ে ক’রুণ মৃ’ত্যু হয় এই রে’মিটেন্স যো’দ্ধা’র।

জানা যায়, বেলাল কুয়েতে কন্ট্রাক্টর হিসেবে কাজ করতেন। তার প্রতিষ্ঠানে বেশ কয়েকজন শ্রমিকও ছিলেন, ঘ’টনা’র দিন একটা বিল্ডিংয়ের উপরে থাই গ্লাসের কাজ চলছিল। এ সময় উপর থেকে একটি থাই গ্লাস বেলালের মাথায় পড়লে তিনি ছাদ থেকে প’ড়ে যা’ন এসময় ঘ’ট’নাস্থ’লে’ই তার মৃ’ত্যু হয়।

এক কন্যা সন্তানের জনক বেলাল চার মাস আগে দেশে এসেছিলেন তিনি। তিনি দীর্ঘ ১৫ বছর ধরে কুয়েতে ক’র্মর’ত ছিলেন। তার বাড়ি সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের খাদেমপাড়া গ্রামে। তার পিতার নাম আবদুর রহমান।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme