সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
দেশে ফিরেই স্ত্রীর কারণে বিষপান করলেন প্রবাসী ।

দেশে ফিরেই স্ত্রীর কারণে বিষপান করলেন প্রবাসী ।

মাদারীপুরের কালকিনিতে স্ত্রীর জ্বা’লা-য’ন্ত্রনা সহ্য করতে না পেরে মোঃ মিন্টু ঘড়ামী (৩২) নামের এক প্রবাসী স্বামী বিষ পানে আ’ত্মহ’ত্যার চেষ্টা চালিয়েছেন। পরে তাকে গুরুতর আহ’ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে। হাসাপাতাল ও ভুক্তভোগীর পরিবার সুত্রে জানাগেছে, পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের লাল মিয়া ঘড়ামীর কাতার প্রবাসী ছেলে মিন্টুর সঙ্গে দক্ষিন রাজদী গ্রামের ছালাম বয়াতির মেয়ে মনি বেগমের সঙ্গে প্রায় ৮ বছর আগে বিয়ে হয়।

তাদের সংসারে দুটি সন্তান রয়েছে। কিন্তু মিন্টু ঘড়ামী কাতার থেকে দুই মাসের ছুটি নিয়ে বর্তমানে বাড়িতে রয়েছেন। তিনি বাড়িতে আসার পর থেকেই স্ত্রী মনি বেগম পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাকে জ্বা’লা-যন্ত্র’না ও মানসিকভাবে চাঁপ প্রয়োগ করে আসছে। এ যন্ত্র’না সইতে না পেরে খালিঘরে বসে মিন্টু ঘড়ামী একপর্যায় বিষপান করে আত্মহ’ত্যার চেষ্টা চালায়।

পরে স্থানীয় লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে কালকিনি হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে ঘটনার পর থকেই স্ত্রী মনি বেগম গা-ঢাকা দিয়েছেন। ভুক্তভোগীর স্বজন এনামুল খান বলেন, মিন্টুর কাছ থেকে তার স্ত্রী মনি টাকা-পয়সা নেয়ার জন্য ও বিভিন্ন বিষয় নিয়ে প্রতিনিয়ত জ্বা’লা-যন্ত্র’না দিয়ে আসছে। তাই তিনি আত্মহ’ত্যার চেষ্টা চালিয়েছেন।

অভিযুক্ত মনি বেগমের সঙ্গে এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি। কালকিনি থানার এসআই সজ্ঞয় বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে কালকিনি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রেজাউল করিম বলেন, রোগীর অবস্থা একটু সুবিধা আছে। তবে সুস্থ্য হয়ে যাবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]