সর্বশেষ আপডেট
যে ছেলেগুলোর মন সুন্দর ও পরিষ্কার হয়, এবং তারা কেয়ারিং হাজব্যান্ড ও হয় জানালেন গবেষণা । প্রেমিকাকে খুশি রাখতে গবেষণা যে সামান্য কাজ করতে বললেন । তখনই বুঝবেন আপনার স্ত্রী এ যুগের শ্রেষ্ঠ স্ত্রী? যে কারণে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন । দুই হাত ছাড়াই বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে এই ফাল্গুনী আজ অফিসার । নে’কাব খুলতে বলায় বিমানবন্দর থেকেই ফি’রে গে’লেন মুসলিম না’রী । ১২০ কেজি স্বর্ণ খ’চিত নতুন গি’লাফে ঢে’কেছে পবিত্র কাবা । যে কারণে এয়ার ইন্ডিয়া বি’ক্রি করে দি’চ্ছে ভারত সরকার । ইউরোপের যে ৪ দেশ থেকে আসছে পেঁয়াজ,এখনি জানুন । বিদেশে নারীক’র্মী পা’ঠানো বন্ধে হাইকোর্টে রিট ।
মালয়েশিয়ার নিলাই কর্মস্থলে প্রাণ গেলো বাংলাদেশির ।

মালয়েশিয়ার নিলাই কর্মস্থলে প্রাণ গেলো বাংলাদেশির ।

কর্মস্থলে প্রাণ গেল বাংলাদেশির- মালয়েশিয়ার নিলাই এলাকায় আল-মামুন (৪৩) নামে এক বাংলাদেশির মৃ”ত্যু হয়েছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন) । আজ (২৩ অক্টোবর) বুধবার স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টার দিকে নিলাই কন্সট্রাকশন সাইডে নিজ কর্মস্থলে তার মৃ”ত্যু হয় ।

জানা গেছে, চাদঁপুরের বাগরাবাজারের মো. মোস্তফা কামালের ছেলে আল-মামুন। বুধবার সাড়ে ১২টার দিকে খাবারের বিরতির সময় সিঁড়ি দিয়ে নিচে নামার সময় তিনি পড়ে যান। এতে ঘটনাস্থলেই মৃ”ত্যু হয় তার।

পরে মামুনের সহকর্মীরা পুলিশে খবর দেয়। পুলিশ এসে তার ম”র”দে”হ নিলাই হাসপাতালে নিয়ে যায়। আইনি প্রক্রিয়া শেষ করে মামুনের মরদেহ দেশে পাঠানো হবে বলে তার সহকর্মীরা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০০৮ সালে ভাগ্য ফেরাতে মালয়েশিয়ায় পাড়ি জমান মামুন। বিগত মালয়েশিয়া সরকারের দেয়া অবৈধদের বৈধ হওয়া রি-হিয়ারিং প্রোগ্রামের আওতায় সেলাঙ্গর চেরাসের কেপি গোল্ড লাইন এসডিএন বিএইচডির মাধ্যমে তিনি বৈধ ভিসায় কাজ করছিলেন।

রংপুরে নারীসহ পুলিশের এক এএসপি আটক রংপুরে ভাড়া বাসা থেকে নারীসহ কামরুল হাসান নামে এক পুলিশ কর্মকর্তাকে আ’ট’ক করেছে রংপুর কোতোয়ালি থানার পুলিশ। মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় নগরীর ২৭ নম্বর ওয়ার্ডের বনানীপাড়ার ভাড়া বাসা থেকে তাদের আ’ট’ক করা হয়। কামরুল হাসান চট্টগ্রাম জেলা পুলিশের এএসপি পদে কর্মরত।

কামরুল হাসান নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাসিন্দা। ৩৬তম বিসিএসে পুলিশ বাহিনীতে চাকরি পেয়ে সদ্য প্রশিক্ষণ শেষ করেছেন তিনি। আর মেয়েটির নাম রোকসানা পারভীন স্মৃতি। তিনি ২০১৬ সালে কারমাইকেল কলেজ থেকে ইংরেজি বিষয়ে মাস্টার্স সম্পন্ন করেছেন।

স্মৃতির বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার বালারহাট ইউনিয়নে। জানা যায়, প্রায় দুই বছর আগে কামরুল ও স্মৃতির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা রংপুর নগরীর বিভিন্ন এলাকায় স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

গত ৩ মাস আগে বনানীপাড়ার একটি বাসা ভাড়া নেন তারা। এরই মধ্যে ৩৬তম বিসিএসে পুলিশ বাহিনীতে চাকরি পেয়ে সদ্য প্রশিক্ষণ শেষ করেন কামরুল। আগামী সপ্তাহে চট্টগ্রাম রেঞ্জ পুলিশে যোগদান করার কথা তার। সম্প্রতি মেয়েটি বিয়ের জন্য চাপ দিলে এতে অস্বীকৃতি জানান কামরুল। একপর্যায়ে স্মৃতি মহিলা পরিষদে লিখিত অভিযোগ দেন।

এদিকে মঙ্গলবার (২২ অক্টোবর) কামরুল বনানীপাড়ার ওই বাসায় গেলে স্মৃতি মহিলা পরিষদের নেতৃবৃন্দকে তার আসার বিষয়টি জানান। পরে মহিলা পরিষদের নেতৃবৃন্দ বনানীপাড়া গিয়ে কামরুলকে দেখার পর পুলিশে খবর দেয়।

খবর পেয়ে নগরীর কোতোয়ালি থানা পুলিশ সেখান থেকে দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়। রংপুর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক রুমানা জামান জানান, স্মৃতির অভিযোগের প্রেক্ষিতে পুলিশকে খবর দিলে পুলিশ তাদের দুইজনকে থানায় নিয়ে যায়।

এদিকে রোকসানা পারভীন স্মৃতি জানান, পুলিশের ঊধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত মোতাবেক ৫১ লাখ ১ হাজার ৫৩ টাকা দেনমোহর নির্ধারণ করে বিয়ের প্রস্তুতি চলছে। এ দেনমোহরের এক টাকা কম হলে- আমি তার বিরুদ্ধে মামলা করবো। রংপুর কোতোয়ালি থানা ওসি আব্দুর রশিদ জানান, ‘বিষয়টি একটু জটিল, তাই ঊর্ধ্বতন কর্মকর্তাদের সিদ্ধান্ত ছাড়া কিছুই বলতে পারছি না।’ সুত্রঃ ইত্তেফাক

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]