সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! হঠাৎ মোটা হওয়ার কারণ জানালেন বুবলী ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও
এনামুলের ম’র’দেহের ছবি ভাইরাল, পাওয়া যাচ্ছে না লা’শ

এনামুলের ম’র’দেহের ছবি ভাইরাল, পাওয়া যাচ্ছে না লা’শ

তুরস্ক থেকে গ্রিস যাওয়ার পথে সিলেটের এনামুল এহসানের মৃ’ত্যু হয়েছে শিরোনামে বিভিন্ন অনলাইন পোর্টালে নিউজ প্রকাশিত হয়। যা পরবর্তীতে ফেসবুকে ভাইরাল হয়। বিষয়টি জানতে ইউরো-বাংলা প্রেসক্লাব সভাপতি তাইজুল ফায়েজ গ্রিস দূতাবাসের কাউন্সিলর ড. ফারহানা নূর চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করেন। বিষয়টি দূতাবাসের পক্ষ থেকে গ্রিসের বর্ডার পোস্ট গার্ড ও পুলিশ প্রশাসনের প্রতিটি বিভাগকে জানানো হয়।

জানা যায়, এনামুল এহসানের সাথে থাকা নিকট আত্মীয় ফয়েজ বলেছেন, তুরস্ক বর্ডার অতিক্রম করে গ্রিস বর্ডারে প্রবেশ করলে বরফের মধ্যে এনামুল অ’জ্ঞান হয়ে পড়েন। এক পর্যায়ে তার জ্ঞান ফিরে আসে এবং খাবার চান। পরবর্তীতে এনামুল মৃ’ত্যুর কো’লে ঢলে পড়েন। তারা দালালের চোখকে ফাঁ’কি দিয়ে এনামুলের মৃ’তদেহের বেশ কয়েকটি ছবি তুলেন। দালাল হু’মকি-ধা’মকি দিয়ে

লা’শটি ফেলে দিয়ে তাদেরকে গাড়িতে তুলে নিয়ে চলে আসে। এনামুলের সঙ্গে থাকা ফয়েজ নামের ওই ব্যক্তি এথেন্সে পৌঁছেছেন। তবে এনামুলের ম’রদেহের ছবি পেলেও লা’শ খুঁজে পাওয়া যাচ্ছে না। গ্রিস বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে দেশটির সরকারের সাথে যোগাযোগ অব্যাহত রয়েছে। এনামুলের পরিবার ও আত্মীয় স্বজনরা তার লা’শ ফেরত পেতে সরকারের সর্বা’ত্মক সহযোগিতা কামনা করেছেন।

আরো পড়ুন… তিন বছর পর নিথর দেহে নিজ দেশে ফিরবেন প্রবাসী। কাতারে ব্রেন স্ট্রো’ক করে মোহাম্মদ সাইফুল (৪১) নামে এক প্রবাসী বাংলাদেশির মৃ’ত্যু হয়েছে। স্থানীয় সময় শনিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে দেশটির দোখান হাসপাতালে চিকিসাৎধীন অবস্থায় তিনি মা’রা যান। জানা গেছে, মোহাম্মদ সাইফুল তিন বছর আগে কাতার পাড়ি জমান। তিনি কাতারের দোখানে একটি কোম্পানিতে কাজ করতেন। বুধবার কর্মরত অবস্থায় অসুস্থ হলে দ্রুত স্থানীয় হাসপাতালটিতে নিয়ে যাওয়া হয়।

চারদিন চিকিৎসা নেয়ার পর মস্তি’ষ্কে র’ক্তক্ষ’রণজনিত কারণে তিনি মা’রা যান। মৃ’তের ম’রদেহ রাজধানী দোহা হামাদ হাসপাতালের হি’মঘরে রাখা হয়েছে। মোহাম্মদ সাইফুলের বাড়ি চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার হাটহাজারী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড ইস্টাং আবাসিক এলাকায় মান্নান মঞ্জিল। বাবা ম’রহুম আবদুল মান্নান। এদিকে তার মৃ’ত্যুতে দেশটিতে বাংলাদেশি কমিউনিটি ও পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ম’রদেহ দ্রুত দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে কাতার বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme