সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! হঠাৎ মোটা হওয়ার কারণ জানালেন বুবলী ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও
মালয়েশিয়ার নিলায় থেকে গ্রেফতার ২৮ বাংলাদেশী প্রবাসী

মালয়েশিয়ার নিলায় থেকে গ্রেফতার ২৮ বাংলাদেশী প্রবাসী

সমস্যায় জর্জরিত এশিয়ার অন্যতম শ্রমবাজার মালয়েশিয়ায় অবৈধভাবে অবস্থান করা বিদেশি অভিবাসীদের আটকের জন্য প্রতিদিন চলছে অভিযান। আর সেই অভিযানে কেউ কেউ গ্রেফতার হয়ে দেশে ফেরার অপেক্ষায়। আবার ভাগ্যের জোরে অভিবাসন বা পুলিশের হাত এড়িয়ে হাজার হাজার বাংলাদেশি চলছে রোজগারের সন্ধানে। গ্রেফতারের ভয়কে জয় করে প্রতিদিন ছুটে চলছে এসব বাংলাদেশি। কিন্তু ভাগ্যের খেলায় হার মেনে মালয়েশিয়ার রাজধানীর পাশর্^বর্তী নিলায়ে অভিবাসন বিভাগের অভিযানে ২৮ বাংলাদেশিসহ ৬৯ জনকে গ্রেফতার করে ইমিগ্রেশন।

মঙ্গলবার নিলায় উতামা ইন্ডাস্ট্রিয়াল পার্ক ও সেনাঅংয়ের অভিবাসন বিভাগের অভিযানে বাংলাদেশিসহ আটক করা হয় ১১০ জনকে। আটককৃতদের মধ্যে যাচাই-বাছাই শেষে বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে ৬৯ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে বাংলাদেশের ২৮, ইন্দোনেশিয়ার ২৩, পাকিস্তানের ১০, ইন্ডিয়ার ৭ ও একজন মিয়ানমারের নাগরিক। গ্রেফতারকৃতদের আইনের বিভিন্ন ধারায় গ্রেফতার করা হয়েছে।

আরো পড়ুন… তিন বছর পর নিথর দেহে নিজ দেশে ফিরবেন প্রবাসী। কাতারে ব্রেন স্ট্রো’ক করে মোহাম্মদ সাইফুল (৪১) নামে এক প্রবাসী বাংলাদেশির মৃ’ত্যু হয়েছে। স্থানীয় সময় শনিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেলে দেশটির দোখান হাসপাতালে চিকিসাৎধীন অবস্থায় তিনি মা’রা যান। জানা গেছে, মোহাম্মদ সাইফুল তিন বছর আগে কাতার পাড়ি জমান। তিনি কাতারের দোখানে একটি কোম্পানিতে কাজ করতেন।

বুধবার কর্মরত অবস্থায় অসুস্থ হলে দ্রুত স্থানীয় হাসপাতালটিতে নিয়ে যাওয়া হয়। চারদিন চিকিৎসা নেয়ার পর মস্তি’ষ্কে র’ক্তক্ষ’রণজনিত কারণে তিনি মা’রা যান। মৃ’তের ম’রদেহ রাজধানী দোহা হামাদ হাসপাতালের হি’মঘরে রাখা হয়েছে। মোহাম্মদ সাইফুলের বাড়ি চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার হাটহাজারী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড ইস্টাং আবাসিক এলাকায় মান্নান মঞ্জিল। বাবা ম’রহুম আবদুল মান্নান।
এদিকে তার মৃ’ত্যুতে দেশটিতে বাংলাদেশি কমিউনিটি ও পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। ম’রদেহ দ্রুত দেশে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে কাতার বাংলাদেশ দূতাবাসের প্রতি অনুরোধ জানিয়েছেন তার পরিবার।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme