সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
প্রবাসীর দুই মেয়ে একসঙ্গে পেল জিপিএ-৫, ডাক্তার হওয়ার সপ্ন দুজনেরই

প্রবাসীর দুই মেয়ে একসঙ্গে পেল জিপিএ-৫, ডাক্তার হওয়ার সপ্ন দুজনেরই

প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় এবার ময়মনসিংহের গৌরীপুরে রোখাইয়া মীম এরিনা ও ফাতিমা নূন এনি দুই বোন একসঙ্গে জিপিএ-৫ পেয়েছে। ডাক্তার হওয়া দুইবোনেরই স্বপ্ন। রোববার নতুন বই নিয়ে ক্লাসে যেতে যেতে এ প্রতিনিধির সঙ্গে কথা বলে এরিনা ও এনি। দুজনই ভর্তি হয়েছে ৬ষ্ঠ শ্রেণিতে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে। বড় বোন এরিনার সঙ্গে সমস্বরে ছোট বোন এনিও বলে উঠে তাদের স্বপ্নের কথা; ‘ডাক্তার হতে চাই’।

গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষার দুবোন এ সাফল্য অর্জন করেন।তারা পৌর কালিপুর মধ্যম তরফ মহল্লার বাসিন্দা মোশারফ হোসেন এনামুল ও নাসিমা দম্পতির সন্তান। বাবা ফ্রান্স প্রবাসী, মা গৃহিণী। মেয়েদের স্বপ্ন পূরণের শতভাগ চেষ্টার জন্য সবার নিকট দোয়া চান মোশারফ হোসেন এনামুল।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme