সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
প্রবাসীর ৩৫ লাখ টাকা নিয়ে নতুন করে আবার বিয়ে করলেন স্ত্রী!

প্রবাসীর ৩৫ লাখ টাকা নিয়ে নতুন করে আবার বিয়ে করলেন স্ত্রী!

ইতালিতে স্ত্রী’ প্র’তারণা করে স্বামীর ৩৫ লাখ টাকা আ’ত্ম’সা’তের অ’ভিযোগ উঠেছে। স্বামী সন্তান ছেড়ে অন্যের ঘর করছেন এ ঘটনায় এলাকায় ব্যাপক চা’ঞ্চল্য সৃষ্টি হয়েছে। দেশটির ব্রেসিয়া নামক স্থানে স্ত্রী’ লিজার এমন ঘটনায় দিশেহারা স্বামী রনি।জানা গেছে, ২০১১ সালে কুমিল্লা দূর্গাপুর উপজে’লার সাহেবনগর ইউনিউনের মোসলেম উদ্দিন ছেলে রনির সাথে একই উপজে’লার আবুল কালামের মেয়ে লিজার পারিবারিকভাবে বিয়ে হয়।

ইতালি প্রবাসী রনি উদ্দিন বিয়ের পর স্ত্রী’কে রেখে ফের ইতালি চলে আসেন। এরপর ২০১২ সালে ১৮ অক্টোবর স্ত্রী’ লিজাকে ইতালিতে নিয়ে আসেন। দীর্ঘদিন পর তাদের দা’ম্পত্য জীবনে সোহান উদ্দিন নামে একটি পুত্র সন্তান আসে। সন্তান জন্মের পর বছরখানেক তাদের সময় ভালো’ভাবেই চলছিল। হঠাৎ শুরু হয় স্ত্রী’র পর’কী’য়ার কাহিনি, লিজা তার ক’র্মস্থ’লের দেওয়ান সোহাগ নামে এক স’হক’র্মীর সাথে পর’কী’য়ায় জড়িয়ে পড়েন।

এমন ঘটনায় রনি ও লিজার মধ্যে ক*লহ সৃষ্টি হতে থাকে। বি’ রো’ধের এক প’র্যায়ে লিজা তার একমাত্র শি’শু সন্তান সোহানকে স্বামীর কাছে রেখে পর’কী’য়া প্রেমিকের ইতালিস্থ বাসা থেকে চাকরি শুরু করেন। এরপরই তাদের মাঝে দূ’র’ত্ব বাড়তে থাকে। লিজার বি’রুদ্ধে একাধিক পর’কী’য়ার অ’ভিযোগ উঠে। সূত্রে জানা যায়, ইতোমধ্যে রনির বাবা মোসলেম উদ্দিন প্রবাসী পুত্রবধূর বি’রুদ্ধে একাধিক পর’কী’য়া,

৩৫ লাখ টাকা আ’ত্মসাৎ, ভারতীয়কে বিয়ে, ছয় বছরের শি’শুকে হ’ত্যাচেষ্টাসহ নানা অ’পকর্মের অ’ভিযোগ তুলে কুমিল্লা কোতয়ালী মডেল থা*নায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নম্বর ১৫৬০। এ ছাড়া স্ত্রী’ লিজা উদ্দিন (২৩) বাবা আবুল কালাম (৫০) এবং মা হোসনে আরা (৪৫) তাদের বি’রুদ্ধে থা*নায় অ’ভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে ইতালি প্রবাসী ভু’ক্তভো’গী রনি উদ্দিন জানায়,

স্ত্রী’ লিজা উদ্দিন তিন থেকে চারটি ছেলের সাথে পর’কী’য়ায় আ’স’ক্ত হয়। সে আমা’র সাথে ইতালি গিয়ে অন্য পুরুষের সাথে অ’বৈধ মেলামেশা ও পর’কী’য়ায়সহ বিভিন্ন অ’প’রাধে জড়িয়ে পড়ে। এ ছাড়া আমাকে তা’লা’ক না দিয়ে পরপর দুইটি বিয়ে করেছেন। তিনি জানান, সম্পত্তি ক্রয়ের কথা বলে আমা’র কাছ থেকে ৩৫ লাখ টাকা নিয়ে তার বাবা আবুল কালাম ও মা হোসনে আরার যোগসাজশে এসব কু’ক’র্ম করেছে।

গত ২০ ডিসেম্বর লিজা বাংলাদেশে এসে আরেক পু’রা’তন প্রেমিক ভারতীয় নাগরিক নুরুল আমিনকে বিয়ে করেছে।রনির বাবা মোসলেম উদ্দিন জানান, লিজার পর’কী’য়া প্রেমিক দেওয়ান সোহাগ লিজাকে রেখে বাংলাদেশে এসে অ’পর একটি মেয়েকে বিয়ে করে ইতালিতে নিয়ে যায়। পরে লিজাকে বাসা থেকে বের করে দেয়। এরপর থেকে লিজা তার ছেলে রনির বি’রুদ্ধে ইতালি আ’দালতে নানারকম মিথ্যা মা’মলা দা’য়ের করে হয়’রানি শুরু করে।

তিনি জানান, ইতালি থাকা অবস্থায় বাবার এলাকায় স’ম্পত্তি ক্র’য়ের কথা বলে লিজা ৩৫ লাখ টাকা আ’ত্ম’সাৎ করেছে। এ ছাড়া বিভিন্নভাবে আমা’র ছেলে রনি উদ্দিনের কাছ থেকে লিজা উদ্দিন লাখ লাখ টাকা গো’পন করে। লিজা ইতালিতে যাওয়ার পর বিভিন্ন প্রবাসী ছেলেদের সাথে অ’নৈতিক স’ম্পর্ক করে প্রচুর সম্পদের মালিক হয়েছে। তিনি আরও জানান, লিজা তার শি’শু সন্তানকে অ’মা’নবিক’ভাবে মা’রপিট করেছে।

শি’শুটিকে প্রচণ্ড মা’রধরসহ মাথার চুল উপড়ে ফেলা, পায়খানার রাস্তায় আ’ঘাত পর্যন্ত করেছে। এ ছাড়াও তৃতীয় বিয়ের পর ইতালি গিয়ে আমা’র ছেলে ও নাতিকে আরও ব্যাপকভাবে হয়’রানি করবে বলে হুমকি দিয়ে আসছে। আমি প্রশা*সনের কাছে সু’বি’চার দাবি করছি। এ বিষয়ে কথা বলার জন্য অ’ভিযুক্তদের সাথে একাধিকবার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি। কুমিল্লা কোতয়ালী মডেল থা*নার ওসি আনোয়ারুল হক জানান, মু’সলিম উদ্দিন নামে এক ব্যক্তি এই ধরনের একটি অ’ভিযোগ করেছেন। আম’রা অ’ভিযোগ আ’মলে নিয়েছি। বিষয়টি ত’দন্ত করে দেখব।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme