সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
সৌদি আরব থেকে ফিরে স্ত্রীর সারা শরীরে গ’রম খুন্তির ছ্যাঁ’কা দিলো প্রবাসী ।

সৌদি আরব থেকে ফিরে স্ত্রীর সারা শরীরে গ’রম খুন্তির ছ্যাঁ’কা দিলো প্রবাসী ।

নোয়াখালীতে যৌ’তুকের দাবিতে স্ত্রীর মাথার চুল কে’টে সারা শরীরে গরম খু’ন্তি দিয়ে ছ্যাঁ’কা দেয়ার অভিযো’গ উঠেছে প্রবাসী স্বামী মোশাররফ হোসেন উজ্জ্বলের বিরু’দ্ধে। আহত স্ত্রী ইয়াসমিন কলিকে (২৭) কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সোমবার (২৩ ডিসেম্বর) রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশ’ঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০০৯ সালে নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নের বড় রামদেবপুর গ্রামের ইউসুফ আলীর মেয়ে নিলুফার ইয়াসমিন কলির সঙ্গে বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের খানপুর গ্রামের আবদুল মতিনের ছেলে মোশাররফ হোসেন উজ্জ্বলের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে পাঁচ বছরের একটি ছেলে সন্তান আছে।

ভুক্তভো’গী ইয়াসমিন কলি জানান, বিয়ের পর থেকেই যৌ’তুকের জন্যে স্বামী তার ওপর শারীরিক নি’র্যা’তন চালাতে থাকেন। পরে বাবার বাড়ি থেকে বিদেশ যাওয়ার জন্য কয়েক দফায় স্বামীকে টাকা এনে দেন কলি। গত দুই মাস আগে তার স্বামী সৌদি প্রবাসী মোশাররফ হোসেন উজ্জ্বল দেশে ফেরার পর আবারও যৌ’তুকের জন্য নি’র্যা’তন শুরু করেন।

সর্বশেষ গত বুধবার রাতে জেলা শহরের বসিরার দোকান এলাকায় ভাড়া বাসায় যৌ’তুকের জন্য কলির মাথার চুল কেটে দিয়ে গরম খুন্তি দিয়ে সারা শরীর ছ্যাঁ’কা দিয়ে কলিকে ঝলসে দেন উজ্জ্বল। একপর্যায়ে ছেলেকে নিয়ে পালিয়ে বাবার বাড়িতে ওঠেন কলি। সেখান থেকে শুক্রবার তাকে চিকিৎসার জন্য কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, সেখানেও স’ন্ত্রা’সী নিয়ে হা’মলা চালান উজ্জ্বল। সোমবার উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসক। সেখান থেকে বিকেলে তাকে জেলা সদরে নেয়ার সময় আবারও ভাড়াটে স’ন্ত্রা’সী দিয়ে ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন উজ্জ্বল। পরে স্থানীয় লোকজনের তাড়া খেয়ে স’ন্ত্রা’সীরা পালিয়ে যায়।

এদিকে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহীম খবর পেয়ে রাতে কলিকে দেখতে নোয়াখালী জেনারেল হাসপাতালে যান। এ ঘটনাকে ব’র্বরো’চিত অ’বহিত করে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার আশ্বাস দেন পুলিশের কর্মকর্তারা।হাসপাতালের চিকিৎসক নাসির উদ্দিন জানান, কলির অবস্থা আশ’ঙ্কাজনক। তার পুরো শরীরে গরম লোহা দিয়ে ছ্যাঁ’কা দেয়ার চিহ্ন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme