সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
৫ দিনের মেয়েকে সঙ্গে নিয়ে পরীক্ষা দিচ্ছেন মা

৫ দিনের মেয়েকে সঙ্গে নিয়ে পরীক্ষা দিচ্ছেন মা

নিজের অদম্য ইচ্ছাশক্তির কাছে হার মেনেছে শারীরিক অসুস্থতা। চিকিৎসকের কঠিন বারণ সত্ত্বেও নিজের পাঁচ দিনের শিশুকন্যাকে সঙ্গে নিয়ে এবার অনার্স পরীক্ষা দিচ্ছেন সাতক্ষীরার দেবহাটার কাজিমহল্লা গ্রামের আশুরা আক্তার পিংকি। পিংকি ওই গ্রামের শেখ রাজু আহমেদের মেয়ে ও একই উপজেলার কোড়া গ্রামের মাসুদ হোসেন সুজনের স্ত্রী। গত ৩০ নভেম্বর সাতক্ষীরা সদর হাসপাতালে একটি কন্যাশিশুর জন্ম দেন পিংকি।

তাকে চিকিৎসা সহায়তা দেন মেডিকেল অফিসার ডা. মাহফুজা আক্তার ও ডা. সাইফুল্লাহ আল কাফি। শিশু প্রসবের পর থেকেই পিংকি জানতে চেয়েছিলেন তিনি এ অবস্থায় পরীক্ষা দিতে পারবেন কিনা। চিকিৎসক তাকে বলেন, এতে সমস্যা হতে পারে। সরাসরি নিষেধ না করলেও প্রকারান্তরে চিকিৎসক তাকে বুঝিয়েছিলেন। কিন্তু পিংকি তা মানেননি। তিনি তার শিশুকন্যা ও স্বামী সুজনকে নিয়ে বুধবার পরীক্ষায় অংশ নেন। সাতক্ষীরা সরকারি কলেজে পরীক্ষা দেন তিনি।

পাশেই তার শিশুকে রাখার ব্যবস্থাও ছিল। মাঝে মাঝে পিংকি শিশুটিকে বুকের দুধ খাইয়েছেন। পরীক্ষা কমিটির প্রধান অধ্যাপক আসাদুল ইসলাম জানান, পিংকি দ্বিতীয় বর্ষ অনার্সের ছাত্রী। বুধবার ছিল তার রাজনৈতিক সংগঠনের পরীক্ষা। আমরা তাকে নিয়মানুযায়ী পরীক্ষায় অংশগ্রহণে সহায়তা করেছি। পিংকি বলেন, লেখাপড়ায় আমার শ্বশুর-শাশুড়ি ও স্বামীর সহযোগিতা আছে। তাদের উৎসাহপেয়ে আমি আসছি। আর এ কারণেই আমি অসুস্থতাকে ভয় পাইনি মোটেও। পরীক্ষায় অংশগ্রহণে শিক্ষক ও চিকিৎসকদের সহায়তাও আমাকে অণুপ্রাণিত করেছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme