সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
আমি স্বপদে বহাল আছি, গুজব ছড়াবেন নাঃ লে. কর্ণেল ফেরদৌস ।

আমি স্বপদে বহাল আছি, গুজব ছড়াবেন নাঃ লে. কর্ণেল ফেরদৌস ।

গত ১৭ অক্টোবর রাজশাহীর চারঘাট সী’মা’ন্তে বিজিবি-বিএসএফ গো’লাগু’লিতে এক বি’এস’এফ স’দস্য নি’হ’ত হয়। ওই ঘটনায় বিজিবি’র ডিআইজি, রাজশাহী অ’ধিনায়ক লেফটেন্যান্ট ক’র্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদকে ব’রখা’স্ত এবং গু**লি ছোঁ’ড়া বিজিবি স’দস্যকে কোর্ট মা’র্শালের মু’খোমু’খি হতে হচ্ছে- এমন খবর সামাজিক যো’গাযো’গ মা’ধ্য’মে ভা’ইরা’ল হয়ে প’ড়েছে।

রাজশাহী বিজিবির অ’ধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল ফেরদৌস জিয়াউদ্দীন মাহমুদকে নিয়ে এ অ’পপ্র’চারে নেমেছে অনলাইন সক্রিয়কারীরা। ভারতীয় সংবাদ মা’ধ্য’মে’র বরাতে দেশের কিছু অনলাইনেও খবরটি প্র’কা’শ করা হয়েছে। তবে বিজিবি অ’ধিনায়’ককে ব’রখা’স্ত করার খবর মি’থ্যা, ভি’ত্তিহী’ন ও বানোয়াট বলে দা’বি ক’রেছেন খোদ রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়নের অ’ধিনায়ক ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে তিনি গ’ণমা’ধ্য’মকে এসব একথা বলেন। বিজিবি অ’ধিনায়ক ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ বলেন, ‘আমি স্ব’পদে সস’ম্মানে চাকরিতে বহাল আছি। আমার আগের ক’র্মস্থ’ল রাজশাহীতে আছি। বিজিবি-১ ব্যাটালিয়নের অ’ধিনায়ক হিসেবে আছি। আমাকে ব’রখা’স্ত বা অন্য কোথাও সরিয়েও দেওয়া হয়নি। কোনো বি’চারের মু’খোমু’খিও করা হয়নি।’

তিনি আরও বলেন, ‘দ’য়া করে আপনারা এসব অ’পপ্র’চার ছ’ড়াবেন না। ভারতীয় বাহিনীর কোন ক’র্মক’র্তা কী বললেন, তা কোন ভারতীয় মিডিয়া লিখলো; তা আপনারা দেশে বসে লিখে দিচ্ছেন। সামাজিক মা’ধ্য’মে তা ছ’ড়িয়ে দিচ্ছেন। আমরা দেশে আছি, আমাদের স’ঙ্গে যো’গাযো’গও করছেন না। এটা দুঃ’খজ’নক। কেউ এসব বিশ্বাস করে গু,জব ছড়াবেন না।’

গত ১৭ অক্টোবর সীমা’ন্তরে’খা অ’তিক্র’ম করে প্রজনন মৌসুমে ইলিশ মাছ ধরতে ভারতীয় ৪ জেলে বাংলাদেশের সীমানায় অবৈ**ধভাবে ঢু’কে পড়ে। বিজিবি ও মৎস্য ক’র্মক’র্তাদের যৌ’থ অ’ভিযা’নে চারজন জেলেকে আ*টক করা হয়। পরে বি’এস’এফ তিন জেলেকে জোর করে ছি’নিয়ে নেয়। অপর জেলে প্রণব মন্ড*লকে ছি’নিয়ে নিতে বাংলাদেশের অ’ভ্যন্ত’রে প্রবেশ করে গু**লি ছুঁ’ড়ে বিএসএফ। আ’ত্মর’ক্ষা’র্থে বিজিবিও পাল্টা গু**লি চালায়। এতে এক বি’এস’এফ সদস্য নি*হ*ত হয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme