সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
আমাকে নিয়ে পলিটিকস করবেন না: মাশরাফি

আমাকে নিয়ে পলিটিকস করবেন না: মাশরাফি

নড়াইলের প্রতিটি ইউনিয়ন থেকে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে দাঁড়াতে আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা বলেছেন, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই। যেকোনোভাবে এগুলো নির্মূল করতে হবে। মাদক ও দুর্নীতিমুক্ত নড়াইল গড়তে হবে।

গতকাল সোমবার রাত আটটা থেকে নয়টা পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন মাশরাফি। এ সময় তিনি এ কথা বলেন। দলের নেতা-কর্মীদের উদ্দেশে মাশরাফি বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আপনারা ঐক্যবদ্ধ থাকুন। দলে গ্রুপিং করবেন না। উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধ থাকা দরকার। আমাকে নিয়ে পলিটিকস করবেন না।

তিনি আরো বলেন, আমি কারো সমালোচনা করি না। প্রত্যেককে সমান চোখে দেখি। সবাইকে সম্মান দিই। আপনারা দীর্ঘদিন ধরে রাজনীতিতে আছেন। আমি অনেকেরই সন্তানতুল্য। আমার ভুল হলে সরাসরি বলবেন, শুধরে দেবেন। নড়াইল-২ আসনের এই এমপি বলেন, ‘এলাকার উন্নয়নের জন্য ইউনিয়নভিত্তিক চাহিদার তালিকা করে আমাকে দেন। তাহলে আগামী তিন বছরের মধ্যে আমি এই এলাকার পরিবর্তন করতে পারব।’

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এ কে এম ফয়জুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সিহানুক রহমান, সাংগঠনিক সম্পাদক শিকদার নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, জয়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শিকদার, দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ, জেলা পরিষদের সদস্য শেখ সুলতান মাহমুদ, জেসিজি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুর রহমান ও এলএসজেএন ইউনিয়ন ইনিস্টিটিউশনের প্রধান শিক্ষক শিকদার মো. আব্দুল জলিল।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme