সর্বশেষ আপডেট
স্বপ্নে শারীরিক সম্পর্ক হলে যা করবেন । মালেয়শিয়া প্রবাসীদের ঢাকা ফিরতে খরচ হবে যত টাকা । হানিমুনে গিয়ে মিথিলাকে ছেড়ে দিলেন সৃজিত । প্রধানমন্ত্রীও জানেন না আমার হাত কতটুকু লম্বাঃ এসআই লতিফ । প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে হইচই ফেলে দিলেন শুভশ্রী । বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে যত টাকা নিলেন সালমান-ক্যাটরিনা । প্রবাসীর স্ত্রী অবা’ধে পরকীয়া চালাতেই ট্রিপল মা’র্ডার, খ’লনায়িকা গ্রেফতার । আজ ১০/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । কুয়েত প্রবাসী যুবককে সর্বস্বান্ত করলেন নোয়াখালীর ২ কলেজ ছাত্রী । ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় ।
ত্রিশালে সাত সকালে সড়কে ঝ,ড়লো পুলিশ সহ ২ জনের প্রা,ণ

ত্রিশালে সাত সকালে সড়কে ঝ,ড়লো পুলিশ সহ ২ জনের প্রা,ণ

ময়মনসিংহের ত্রিশালে সড়কে ঝ*ড়ে গেল পুলিশ সহ ২ জনের প্রা*ণ। মঙ্গলবার সকালে এই সড়ক দুর্ঘ*টনা ঘটে। প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে পরে গেলে এই হতাহতের ঘটনা ঘটে। নি**হতদের মধ্যে পুলিশের একজন এএসআইও ছিলেন। নি*হ*তরা হলেন, এএসআই আমিনুল ও তার শ্যালক জাহিদুল।

৫ বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়া ফাতেমার ভর্তি অনিশ্চিত
একটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে সুযোগ পাওয়াই অনেকের কাছে স্বপ্ন। সেখানে ফাতেমা খাতুন সুযোগ পেয়েছেন পাঁচটি পাবলিক বিশ্ববিদ্যালয়ে। কিন্তু টাকার অভাবে কোনোটিতেই ভর্তি হতে পারছেন না তিনি। এ অবস্থায় চোখে অন্ধকার দেখছেন নাটোরের লালপুর উপজেলার চা বিক্রেতা বাবার এই অদম্য মেধাবী মেয়ে।

ফাতেমার বাবা ইউসুফ আলী জানান, ৩ শতাংশ বাড়ির জমিটি ছাড়া আর কিছুই নেই। মেয়ে একাধিক বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেলেও ভর্তি করানোর ও পড়ানোর টাকা নেই বলে জানান তিনি। ফাতেমার বড় বোন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সম্মান বিভাগের ৪র্থ বর্ষে অধ্যায়নরত। তার একার পক্ষে দুই বোনের লেখা পড়া করানো সম্ভব না।

ফাতেমা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় ‘ক’ ইউনিটে মেধা তালিকায় ৭৪৭তম, খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় ‘খ’ ইউনিটে মেধা তালিকায় ৩৩৪, ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘খ’ ইউনিটে ১৮৩, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘খ’ ইউনিটে মেধা তালিকায় ১৪তম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘গ’ ইউনিটে ৪৯৫তম হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme