সর্বশেষ আপডেট
হাসপাতালে ভুল চিকিৎসায় প্রবাসীর মৃত্যু, ১৫ লক্ষ টাকায় সমঝোতা । আরব আমিরাতের অবৈধ প্রবাসীদের জন্য সুখবর, শীগ্রই পাচ্ছেন নতুন ভিসা । বিয়ে করছেন নায়িকা বুবলি । মালয়েশিয়া ছাড়লো ৩৯ হাজার বাংলাদেশী, ডেড লাইন ৩১ ডিসেম্বর । বিপাকে পড়বেন কয়েক কোটি মুসলমান, ভারতীয় মুসলিমদের পাশে থাকার আহবান । বাসর ঘরে স্বামীকে বসিয়ে রেখে প্রবাসীর ছেলের সাথে বউ উধাও । যে কারণে স্বামীর পুরুষা’ঙ্গ ব্লে’ড দিয়ে কে’টে নিলো স্ত্রী । আজ ১৫/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । এবার চাঁদপুরে মিজানুর রহমান আজহারীর মাহফিল বন্ধ ঘোষণা (ভিডিও) গঙ্গা ঘাটে আচমকা পড়ে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । (ভিডিও)
সড়কে আবারও ঝরলো তিন শিক্ষার্থীর প্রাণ

সড়কে আবারও ঝরলো তিন শিক্ষার্থীর প্রাণ

কুড়িগ্রামের চৌরাস্তা মোড় এলাকায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। নিহতরা সবাই ফজলুল হক চরমোনাই মাদ্রাসার ছাত্র। এই ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ১২ জন। তাৎক্ষনিকভাবে হতাহতের পরিচয় পাওয়া যায়নি। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, রাজধানীতে উবারের মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গু’রুতর আ’হত অবস্থায় চিকিৎসাধীন ইডেন কলেজের ছাত্রী আকলিমা আকতার জুঁই (২৪) মা’রা গেছেন। আজ সোমবার সকাল ৬টায় তার মৃ’ত্যু হয়।ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আব্দুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।

জুঁই ঢাকা মেডিকেলে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) চিকিৎসাধীন ছিলেন। গত শনিবার সকালে বিজয় সরণি মোড়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরু’তর আহত হন ইডেনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্রী জুঁই।উবারের মোটরসাইকেল চালক সুমনের বরাত দিয়ে পুলিশ জানায়, মিরপুরের কাজীপাড়া থেকে তাকে নিয়ে ফার্মগেট যাওয়ার পথে

বিজয় স্মরণী মোড়ে ব্যাগ থেকে মোবাইল বের করতে গিয়ে পেছন থেকে নিচে পড়ে যান আরোহী জুঁই। পরে লোকজনের সহযোগিতায় তাকে উ’দ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যান ওই চালক। মেয়েটি মাথায় গুরুতর আঘাত পেয়েছে। জুঁইয়ের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলায়। তার বাবার নাম আবুল কালাম।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme