সর্বশেষ আপডেট
স্বপ্নে শারীরিক সম্পর্ক হলে যা করবেন । মালেয়শিয়া প্রবাসীদের ঢাকা ফিরতে খরচ হবে যত টাকা । হানিমুনে গিয়ে মিথিলাকে ছেড়ে দিলেন সৃজিত । প্রধানমন্ত্রীও জানেন না আমার হাত কতটুকু লম্বাঃ এসআই লতিফ । প্রথম সন্তানের সঙ্গে ছবি পোস্ট করে হইচই ফেলে দিলেন শুভশ্রী । বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান মাতিয়ে যত টাকা নিলেন সালমান-ক্যাটরিনা । প্রবাসীর স্ত্রী অবা’ধে পরকীয়া চালাতেই ট্রিপল মা’র্ডার, খ’লনায়িকা গ্রেফতার । আজ ১০/১২/২০১৯ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । কুয়েত প্রবাসী যুবককে সর্বস্বান্ত করলেন নোয়াখালীর ২ কলেজ ছাত্রী । ছেলেদের মধ্যে যে জিনিস দেখলে যে কোনো মেয়েরা দুর্বল হয়ে যায় ।
বাবা রাঙ্গার জন্য দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন জুই (ভিডিও)

বাবা রাঙ্গার জন্য দেশবাসীর কাছে ক্ষমা চাইলেন জুই (ভিডিও)

দেশ ও গণতন্ত্রের জন্য জীবন উৎসর্গকারী নুর হোসেনের চরিত্র হ’নন করে বক্তব্য দিয়ে জাতীয় পার্টির মহাসচিব রাঙ্গা এখন র্শীষ আলোচনায়। এবার নতুন করে আলোচনায় তার মেয়ে মালিহা তাসমিন জুই। বাবার হয়ে দেশবাসীর কাছে ক্ষমা চেয়েছেন জুই। মঙ্গলবার রাতে ফেসবুক লাইভে এসে মালিহা তাসমিন জুই বলেন, আমি মশিউর রহমান রাঙ্গা সাহেবের মেয়ে, “উনার হয়ে কিছু কথা বলতে চাই। দয়া করে আমার কথা গুলো একটু শুনবেন এবং বুঝার চেষ্টা করবেন।

ভুল হলে ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন। মানুষ মাত্রই ভুল। রাঙ্গা সাহেব দেশবাসী, নূর হোসেনের মা, ভাই, পরিবার বর্গ এবং মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ক্ষমা প্রার্থনা করেছেন। আপনারা সবাই আমার বাবাকে ক্ষমা করবেন। দয়া করে ভিডিওটি শেয়ার করবেন। ধন্যবাদ।” রবিবার (১০ নভেম্বর) বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে ‘গণতন্ত্র দিবস’ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে মশিউর রহমান রাঙ্গা বলেন, ‘নূর হোসেন ইয়া’বাখোর, ফেন্সিডি’লখোর ছিলেন।’

এরপরই টেলিভিশন ও পত্রিকায় নিউজের খোরাক তিনি। শুধু তাই নয় তাকে নিয়ে যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে নানান আনাগোনা। এরই ধারাবাহিকতায় শহীদ নুর হোসনের বিরুদ্ধে কু’টুক্তি করার প্রতিবাদ জানিয়ে রংপুরে দিন ভর চলছে বিভিন্ন সংগঠনের আন্দোলন আন্দোলনকারীরা বলছেন, রাঙ্গার বক্তব্য এ জাতির হৃদয়ে আ’ঘাত করেছে। গোটা জাতির হৃ’দয় থেকে র’ক্ত ক্ষ’রণ হচ্ছে। তাই তার দৃষ্টান্ত মূলক শাস্তি জাতি দাবি করছে। এজন্য অতি’সত্বর রাঙ্গার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করার জন্য তারা বর্তমান সরকারের প্রতি আহ্বান জানান তারা।

আমি মশিউর রহমান রাঙ্গা সাহেবের মেয়ে উনার হয়ে কিছু কথা বলতে চাই। দয়া করে আমার কথা গুলো একটু শুনবেন এবং বুঝার চেষ্টা করবেন। ভুল হলে ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন। মানুষ মাত্রই ভুল। রাঙ্গা সাহেব দেশবাসী, নূর হোসেন এর মা, ভাই, পরিবার বর্গ এবং মাননীয় প্রধান মন্ত্রীর নিকট ক্ষমা প্রার্থনা করেছেন। আপনারা সবাই আমার বাবা কে ক্ষমা করবেন। দয়া করে ভিডিও টি শেয়ার করবেন।ধন্যবাদ।

Posted by Maliha Tasnim Jui on Tuesday, November 12, 2019

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme