সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
ফোনে মির্জা ফখরুলকে যা বললেন অসুস্থ খোকা ।

ফোনে মির্জা ফখরুলকে যা বললেন অসুস্থ খোকা ।

দুরাগ্য ক্যান্সারে আক্রান্ত দলের ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার আশু আরোগ্য কামনায় দোয়া চেয়েছে বিএনপির নেতাকর্মীরা।শুক্রবার (১ নভেম্বর) বাদ জুমা ঢাকার বিভিন্ন থানার মসজিদে মসজিদে এবং বাদ আসর নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় তার আশু আরোগ্য কামনায়।এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আসুন কোনো আনুষ্ঠানিকতা নয় অন্তর থেকে খোকা ভাইয়ের রোগমুক্তির জন্য দোয়া করি, দেশনেত্রীর মুক্তির জন্য দোয়া করি, আমরা এই যে আজব সেই আজব থেকে মুক্তি পাই, সরকারের নি’র্যাতন-নি’পীড়ন থেকে আমাদের মুক্তি দিক।

‘আমাদের বেগম খালেদা জিয়াকে মুক্তি দিক এবং আমাদের অন্যতম নেতা সাদেক হোসেন খোকাকে রোগ মুক্ত করুক-এই দোয়া আমরা আল্লাহর কাছে প্রার্থনা করি।’মহাসচিব অভিযোগ করে বলেন, আমরা কেউ ভালো নেই, সবাই নি’পীড়ন-নি’র্যাতনের শি’কার, মামলার শি’কার। খোকা ভাইসহ তার পরিবারের সবার বিরুদ্ধে মামলা দিয়েছে।

তিনি আজ গুরুতর অসুস্থ। গত ২৯ তারিখে তার সাথে আমার কথা হয়েছে। যখন কথা বলি-তিনি কথা বলতে পারছিলেন না।‘শুধু আমাকে বললেন, সবাইকে বলবেন আমার জন্য দোয়া করবেন। আমি সেইদিন ৩০ তারিখে এখানে মিটিং ছিল সেখানে বলেছি যে, খোকা ভাইয়ের আশু আরোগ্যলাভের জন্য দোয়া করবেন।’ সভাপতির বক্তব্যে মহানগর দক্ষিনের সভাপতি হাবিব উন নবী খান সোহেল বলেন, খোকা ভাইয়ের অসুস্থতার খবরে আমরা সবাই মর্মাহত হয়ে পড়েছি।

আমরা মহান আল্লাহর কাছে দোয়া করব উনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। কারণ দেশ ও জাতির ক্রান্তি লগ্নে এই অন্ধকার সময়ে খোকা ভাইয়ের মতো একজন সাহসী ও দেশপ্রেমিক নেতা ও বলিষ্ঠ সংগঠক আমাদের ভীষন প্রয়োজন। মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়ও বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme