সর্বশেষ আপডেট
এসএসসির ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায়, অসহায় মায়ের কান্না । সৌদিতে না’রী ক’র্মীর বিষয়টি খুবই জটিলঃ পররা’ষ্ট্র ম’ন্ত্রী । মালয়েশিয়ার আদালতে ৪ বাংলাদেশি না’রীর কা’রাদ’ন্ড।, নেপথ্যে যে কারণ… ইতালিতে ম’সজিদে এ’কযো’গে হা’মলার প’রিক’ল্পনাঃ বিপুল পরিমান অ’স্ত্র উ’দ্ধার । মক্কায় ক্রে’ন দু’র্ঘটনাঃ আ’হত বাংলাদেশিকে যে প’রিমাণ ক্ষ’তিপূ’রণ দেয়া হলো । সৌদিতে গৃ’হক’র্মী নি’র্যা’ত’ন, দ্রু’ত’ই আ’সছে না কোন সু’সংবা’দ । গুলতেকিনের দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন বড় ছেলে নুহাশ । সৌদি থেকে ফিরেছে ৫৩ নারীর মরদেহ, যা বললেন পররাষ্ট্রমন্ত্রী । কিশোরগঞ্জে কুমারী মাতার সন্তান প্রসব নিয়ে তোলপাড় । মেয়েরা মিলনের চেয়েও বেশি পছন্দ করে এই বিষয়গুলো ।
প্রধানমন্ত্রীর অনেক আত্মীয়ের গণভবনে ঢোকা বন্ধ

প্রধানমন্ত্রীর অনেক আত্মীয়ের গণভবনে ঢোকা বন্ধ

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘শেখ হাসিনার নৈতিকতা থেকে আমাদের আজ অনেক কিছু শেখার আছে। তিনি আজ দেশকে দুর্নীতিমুক্ত করতে যে পদক্ষেপ নিয়েছেন তা নজিরবিহীন। তার অনেক আত্মীয়-স্বজনকে গণভবনে ঢোকা বন্ধ করে দিয়েছেন’, শুক্রবার (১ নভেম্বর) এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা তুলে ধরেন। রেজাউল করিম আরো বলেন,

শেখ হাসিনার সততাকে আমরা কাজে লাগিয়ে দেশকে আরও উন্নত করতে চাই। তার মতো একজন প্রধানমন্ত্রী এ দেশে আর আসবে কিনা সন্দেহ আছে। তিনি সারাদিন দেশের ও দেশের মানুষের কল্যাণের চিন্তা করেন। আওয়ামী লীগের কারণে আমরা শান্তিতে আছি’
আসাম রাজ্যসহ ভারতের কিছু কিছু অংশে উগ্রপন্থীরা প্রায়ই অতর্কিত হামলা চালাতো।

বাংলাদেশের একটি সরকার তাদেরকে প্রশ্রয় দিত। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর খাগড়াছড়ি থেকে সিলেটের যে যে অংশে উগ্রপন্থীরা থাকত সেসব গুড়িয়ে দিয়েছে। আমরা এখন শান্তিতে আছি। বাংলাদেশের এই ঋণ অর্থের বিনিময়ে শোধ হবে না’, বলেছেন ভারতের ত্রিপুরা রাজ্যের বিধান সভার স্পিকার রেবতী মোহন দাস।

শুক্রবার (১ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। ‘ভারত-বাংলাদেশ মৈত্রী সংসদ’ ভারত চ্যাপ্টারের ১৫ সদস্যের একটি দলকে নিয়ে তিনি বাংলাদেশে আসেন। চার দিনের সফরে তারা বিভিন্ন অনুষ্ঠানে যোগদানের পাশাপাশি বাংলাদেশের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতেরও আশাবাদ ব্যক্ত করেন।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সুল আহমেদ নিজামী, আখাউড়া স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আব্দুল ওয়াহাবসহ অনেকে এ সময় ভারতের প্রতিনিধি দলটিকে স্বাগত জানান।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]