সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
মেয়েকে নিয়ে এসেছিলেন বাবা ভর্তি পরীক্ষা দিতে, মেয়ে নিয়ে ফিরলেন বাবার লা’শ

মেয়েকে নিয়ে এসেছিলেন বাবা ভর্তি পরীক্ষা দিতে, মেয়ে নিয়ে ফিরলেন বাবার লা’শ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনে এক পরীক্ষার্থীর বাবার মৃ,’ত্যু হয়েছে। বুধবার (৩০ অক্টোবর) দুপুর ১.৩০ মিনিটে এই ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র।বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিস জানায়,

মৃ’ত মৃণাল দাসের বাড়ি চট্টগ্রামের সাতকানিয়ায়। তিনি পেশায় একজন গাড়িচালক। তার বয়স আনুমানিক ৫০ বছর। প্রত্যক্ষদর্শীরা জানান, মেয়ে তিন্নি দাসকে ভর্তি পরীক্ষা দেওয়াতে এসেছিলেন মৃণাল দাস। পরীক্ষা শেষে বাসায় ফেরার উদ্দেশে বিশ্ববিদ্যালয়ের শাটল ট্রেনে মেয়েকে নিয়ে অ’পেক্ষা করছিলেন তিনি।

এসময় হঠাৎ করেই অ’জ্ঞান হয়ে পড়ে যান তিনি। পরে তাকে উ’দ্ধার করে চবি’র মেডিকেল সেন্টারে নিয়ে যান প্রত্যক্ষদর্শীরা। সেখানে নেওয়ার পর তাকে মৃ’ত ঘোষণা করেন মেডিকেল সেন্টারের প্রধান ডা. আবু তৈয়ব। ডা. তৈয়ব বলেন, ‘ট্রেনের মধ্যে যখন তিনি অ’জ্ঞান হয়ে পড়ে যান তখনই তার মৃ’ত্যু হয়।

তার মৃ’ত্যুর কারণ হতে পারে হার্ট অ্যাটাক কিংবা ডায়বেটিস। মৃ’ত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য তার ম’রদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাস*পাতালে পাঠানো হয়েছে।’ এ ঘটনার প্রতিক্রিয়ায় চবি’র ভারপ্রাপ্ত প্রক্টর প্রণব মিত্র বলেন, “ঘটনাটি ম’র্মা’ন্তিক। উপাচার্যসহ বিশ্ববিদ্যালয়ের কর্মক’র্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা ভর্তিচ্ছু ওই শিক্ষার্থীর পরিবারের পাশে থাকার ঘোষণা দিয়েছেন।”

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme