যে সুখবর পেলো সাকিব আল হাসান ।

যে সুখবর পেলো সাকিব আল হাসান ।

সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ করা হয়েছে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে। তবে, দোষ স্বীকার করার কারণে, ১ বছরের শাস্তি স্থগিত করেছে আইসিসি। মঙ্গলবার (২৯ অক্টোবর) আইসিসির পক্ষ থেকেই এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। ২০২০ সালের ২৯ অক্টোবর থেকে খেলতে পারবেন সাকিব। তার বিরুদ্ধে তিনটি অভিযোগ আনা হয়েছে।

বিস্তারিত আসছে… ১৮ মাসের জন্য নয়, ২ বছরের জন্য বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিষিদ্ধ করলো আইসিসি। ফিক্সিংয়ের প্রস্তাব পেয়ে সেটাকে প্রত্যাখ্যান করলেও আইসিসি কিংবা বিসিবিকে না জানানোর কারণেই এই শাস্তি আরোপ করা হলো ক্রিকেটের অভিভাবক সংস্থাটির পক্ষ থেকে।

তবে, দোষ স্বীকার করার কারণে, ১ বছরের শাস্তি স্থগিত করেছে আইসিসি। আইসিসির পক্ষ থেকেই এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। সাকিব আল হাসানের ইস্যুতে বাংলাদেশের ক্রিকেটাঙ্গন এখন গরম। অন্যান্য সকল ইস্যুই চাপা পড়ে গেছে সাকিব আল হাসানের নামের কারণে। কি হবে সাকিবের? নিষিদ্ধ হবে কত দিনের? ভারত সফরে যেতে পারবেন কিনা এমন গুঞ্জন চারদিকে।

ভক্তদের মধ্যে চাপা ক্ষোভ। সাকিব আল হাসানকে বিসিবি সভাপতি ফাঁসিয়েছেন বলেই অভিযোগ তুলছে সাকিব ও টাইগার ক্রিকেটের ভক্তরা। বিশেষ করে আন্দোলনের পরপরই এই ঘটনা প্রকাশ্যে আসার কারণে ভক্তদের অভিযোগের তীর বিসিবি বসের দিকেই।তবে এরমধ্যে একটা বিষয় নাকি পরিস্কার। সাকিব আল হাসান নিষিদ্ধ হতে যাচ্ছেন। কিন্তু কতদিনের জন্য নিষিদ্ধ হচ্ছেন সেটাই নাকি এখন জানার বাকি।

সাকিব যদি নিষিদ্ধ হয় তাহলে ক্রিকেট খেলতে পারবে না। নিষিদ্ধ থাকার সময়ে সাকিব আল হাসান ক্রিকেটের সাথে যুক্ত থাকতে পারবেন না। আর সেই কারণেই নাকি আজ অথবা আগামীকাল সাকিব আল হাসান দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাতে পারেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]