সর্বশেষ আপডেট
বাবরি মসজিদ ও মুসলমানদের পক্ষে লিখলেন ভারতীয় হিন্দু লেখিকা । যুক্তরাজ্যে নিজ ঘরের পাশ থেকে এক বাংলাদেশির লাশ উদ্ধার । আবিষ্কৃত হলো ‘কৃত্রিম পাতা’ তৈরি করতে পারে ১০ শতাংশ বেশি জ্বালানি । আরো এক রেমিটেন্স যোদ্ধা কুয়েত প্রবাসী ভাই যেভাবে আমাদের ছেড়ে চলে গেলেন পরপারে । লেবাননের গণআন্দোলনে অবৈধ প্রবাসীদের দেশে ফেরার কর্মসূচি ব্যাহত । ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে দেশে ফিরছেন গৃহকর্মী সুমি । আজ (১১ নভেম্বর) ঢাকায় আন্তর্জাতিক মুদ্রার বিনিময় মূল্য । চার্জার লাইট থেকে উদ্ধার হলো ৪ কোটি টাকার স্বর্ণবার । আরব আমিরাতের পুরুষ প্রবাসীকর্মীদের জন্য সুখবর, শুরু হল নতুন ওয়ার্ক পারমিট সুবিধা । ৩ বছরে সহজ উপায়ে কানাডা যাবে ১০ লাখ মানুষ ।
জি কে শামীমের দখল করা জমি মালিককে বুঝিয়ে দিল পুলিশ !

জি কে শামীমের দখল করা জমি মালিককে বুঝিয়ে দিল পুলিশ !

বহি ষ্কৃত যুবলীগ নেতা ও ঠিকাদার জি কে শামীমের অবৈধ দখল থেকে মুক্ত করে সাড়ে ২৭ শতাংশ জমি প্রকৃত মালিকদের বুঝিয়ে দিয়েছে পুলিশ। গতকাল শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার সাইনবোর্ড এলাকার পাশে ডেমরা থানার ডগাইরের এই জমি বুঝিয়ে দেওয়া হয়। ডেমরা থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম পান্না বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে সাইনবোর্ড এলাকায় পুলিশ বক্সের পেছনে ২০০৭ সালে

আলাউদ্দিন আল আজাদের কাছ থেকে সাড়ে ২৭ শতাংশ জমি কেনেন নারায়ণগঞ্জের জয়নাল আবেদীন, সোহানুর রহমানসহ সাতজন। ২০১৭ সালের সেপ্টেম্বরে অস্ত্রধারী লোকজন নিয়ে জোর করে জমিটি দখল করে নেন যুবলীগ নেতা জি কে শামীম। দখলের পর ওই জায়গায় দেয়াল দিয়ে জি কে শামীমের লোকজন অবস্থান করতে থাকে। গত মাসে জি কে শামীম গ্রেপ্তার হলে ওই জায়গা থেকে তাঁর লোকজন পালিয়ে যায়। শুধু তিন চারজন নিরাপত্তাকর্মী ছিল।

অ বৈধ দখল থেকে জমিটি উদ্ধা রে পুলি শের সহায়তা চেয়ে জি কে শামীমের সহযোগী চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আ ট-নয়জনকে অভিযুক্ত করে গত শুক্রবার ডেমরা থানায় লিখিত অভিযোগ দেন জমিটির বিক্রেতা আলাউদ্দিন আল আজাদ। সেই অভিযোগের ভিত্তিতে গতকাল রোববার বিকেলে ডেমরা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়।

পুলিশের সহায়তা ও মধ্যস্থতায় আলাউদ্দিন আল আজাদ জমিটি জয়নাল আবেদীন ও সোহানুর রহমানদের বুঝিয়ে দেন। জমিটির অন্যতম মালিক জয়নাল আবেদীন বলেন, ‘আমরা এখানে এলে অস্ত্র দেখিয়ে এখান থেকে তাড়িয়ে দেয় জি কে শামীমের লোকজন। ক্ষমতার জোর দেখিয়ে সম্পূর্ণ অবৈধভাবে এই জমিটি তারা দখল করে রেখেছিল।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme