সর্বশেষ আপডেট
যে ছেলেগুলোর মন সুন্দর ও পরিষ্কার হয়, এবং তারা কেয়ারিং হাজব্যান্ড ও হয় জানালেন গবেষণা । প্রেমিকাকে খুশি রাখতে গবেষণা যে সামান্য কাজ করতে বললেন । তখনই বুঝবেন আপনার স্ত্রী এ যুগের শ্রেষ্ঠ স্ত্রী? যে কারণে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন । দুই হাত ছাড়াই বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে এই ফাল্গুনী আজ অফিসার । নে’কাব খুলতে বলায় বিমানবন্দর থেকেই ফি’রে গে’লেন মুসলিম না’রী । ১২০ কেজি স্বর্ণ খ’চিত নতুন গি’লাফে ঢে’কেছে পবিত্র কাবা । যে কারণে এয়ার ইন্ডিয়া বি’ক্রি করে দি’চ্ছে ভারত সরকার । ইউরোপের যে ৪ দেশ থেকে আসছে পেঁয়াজ,এখনি জানুন । বিদেশে নারীক’র্মী পা’ঠানো বন্ধে হাইকোর্টে রিট ।
ভোলায় সন্তানের সামনে বাবাকে নি’র্যাতনকারীর ৭ দিনের রি’মান্ড আবেদন ।

ভোলায় সন্তানের সামনে বাবাকে নি’র্যাতনকারীর ৭ দিনের রি’মান্ড আবেদন ।

ভোলার লালমোহনে এক বছর আগে এক মোটরসাইকেল চালককে বিএনপি আখ্যা দিয়ে দুই সন্তানের সামনে উ’লঙ্গ করে হাত-পা বেঁধে নি’র্যাতন করার ঘটনায় আটক হাসানের বিরু’দ্ধে অবশেষে মা’মলা হয়েছে।নি’র্যাতনের শি’কার জসিমের স্ত্রী জয়নব বিবি বাদী হয়ে সোমবার লালমোহন থানায় এ মা’মলা দায়ের করেন।মা’মলায় হাসানকে আ’টক দেখিয়ে তার ৭ দিনের রি’মান্ডের আবেদন করা হচ্ছে বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর।

এদিকে নি’র্যাতনের এ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তো’লপাড় সৃষ্টি হওয়ায় সোমবার বিকাল ৩টায় লালমোহন থানায় এক সংবাদ সম্মেলন ডাকেন ইউএনও হাবিবুল হাসান রুমি ও ওসি মীর খায়রুল কবীর। সংবাদ সম্মেলনে তারা বলেন, ভিডিওটি ২০১৮ সালের ২৫ জুলাইয়ের। ওই সময় কেউ এ ঘটনা প্রকাশ করেনি। জসিমকে নি’র্যাতনের কোনো অভিযোগও থানায় দায়ের করেনি।সোমবার ভিডিওটি ছড়িয়ে পড়লে প্রশাসনের দৃষ্টিগোচর হয়। এর পরপরই ভিকটিম জসিমের স্ত্রীকে ডেকে এনে মামলা নেয়া হয়েছে। আটককৃত হাসানের বিরু’দ্ধে চট্টগ্রামের পাহাড়তলী ও হালিশহর থানায় মানব পা’চার, ডা’কাতি ও চু’রির অভিযোগে ৩টি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, ঘটনা প্রায় বছরখানেক আগের হলেও নি’র্যাতিত জসিমের স্ত্রী ও মেয়েরা ভয়ে কাউকে বলতে পারেনি। এমনকি ওই সময় ভোলাতে চিকিৎসাও করাতে পারেনি। পরে এক আত্মীয়ের সাহায্য নিয়ে জসিমকে ঢাকার একটি ক্লিনিকে ভর্তি করায় অসহায় স্ত্রী ও সন্তানরা। ৬-৭ মাস চিকিৎসার পর ভোলায় ফিরে আসলে ৩ বার ই’য়াবা মামলায় ফাঁ’সানো হয় তাকে। দীর্ঘদিন পর সেই ঘটনার ভিডিও প্রকাশ হওয়ায় আবারও আত’ঙ্কে রয়েছে তারা। ইতিমধ্যে ভিটেমাটি ছাড়া করার হুম’কিও দেয়া হয়েছে তাদের।কান্নাজড়িত কণ্ঠে আত’ঙ্ক নিয়ে নি’র্যাতিত বাবার শিশু সন্তান সোনিয়া বলে, তাদের নাম প্রকাশ করলে এবার ভিটেমাটিও ছাড়তে হবে।

শুধু মা’দক ব্যবসায় রাজি না হওয়ায় তার বাবার ওপর এমন লোমহ’র্ষক নি’র্যাতন চালানো হয় বলেও অভিযোগ সোনিয়ার। উল্লেখ্য, রোববার রাতে নি’র্যাতনকারী কালমা ইউনিয়নের চিহ্নিত ই’য়াবা ব্যবসায়ী ও ডা’কাতি মামলার আ’সামি হাসানকে পুলিশ গ্রেফতার করে। এর পরপরই ভিডিওটি ছড়িয়ে দেয়া হয় ফেসবুকে।ভিডিওতে দেখা গেছে, উপজেলার ডাওরী বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহার আলী বাড়ির মৃ’ত আব্দুল মুন্নাফের ছেলে মোটরসাইকেল চালক জসিমকে শত শত মানুষ ও তার দুটি শিশু সন্তানের সামনে নি’র্যাতন করা হচ্ছে।

নি’র্যাতনকারী হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রিবাড়ির আবুল হোসেনের ছেলে। মোটরসাইকেল চালক জসিমকে তার দুটি শিশু সন্তানের সামনে বিএনপি ও স’ন্ত্রা’সী আখ্যা দিয়ে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নি’র্মমভাবে নি’র্যাতন করে। জসিমকে নি’র্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]