সর্বশেষ আপডেট
দেশজুড়ে আলোচিত ধ’র্ষণ ছাত্রলীগ নেতা আটক ।

দেশজুড়ে আলোচিত ধ’র্ষণ ছাত্রলীগ নেতা আটক ।

দিনেদুপুরে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ পাঁচজন মিলে এক গৃহবধূকে উপর্যুপরি গণর্ধ’ষণের ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।শনিবার দুপুরে ভোলার চরফ্যাসন উপজেলার বেতুয়া লঞ্চঘাট থেকে স্প্রিটবোটে ওই গৃহবধূ মনপুরা উপজেলায় যাওয়ার সময় জো’র করে চরের মধ্যে নামিয়ে তাকে ধ’র্ষণ করা হয়।

এ ঘটনায় ২৬ অক্টোবর শনিবার রাতে মনপুরা থানায় গৃহবধূ মা’মলা দা’য়ের করেছেন। আ’সামিরা হলেন- মনপুরা উপজেলার সাকুচিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম (৩০), বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) এবং কিরন (২৬)।এদের সবার বাড়ি মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রহমানপুর গ্রামে। এদিকে আ’সামিদের গ্রে’প্তারে পুলিশ অ’ভিযানে নেমেছে বলে জানিয়েছেন মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন।

ভি’কটিম এবং স্পীডবোটের ড্রাইভার রিয়াজ সাংবাদিকদের জানান, গৃহবধূ মনপুরা যাওয়ার জন্য চরফ্যাসনের বেতুয়া লঞ্চ ঘাটে আসেন।এ সময় তার সঙ্গে আড়াই বছরের সন্তান ছিল। তিনি ঘাটে এসে দেখেন মনপুরাগামী লঞ্চটি ছেড়ে গেছে। নি’রুপায় হয়ে তিনি ওই রুটে নিয়মিত যাত্রী পাড়াপাড়কারী একটি স্প্রিটবোটে চড়েন।এ সময় বোটে আরও ২ যাত্রী ছিলেন। পথিমধ্যে জনতার খালপাড় এলাকা থেকে আরও ২ যাত্রী ওঠে। পরে বোটটি মনপুরার উদ্দেশ্যে কিছুক্ষণ চলার পর এক পর্যায়ে ওই পুরুষ চারযাত্রী মিলে স্প্রিটবোটটি চরপিয়ালে থামাতে বা’ধ্য করে এবং নারীকে চরে নামিয়ে নিয়ে ধ’র্ষণ করে।

বিষয়টি স্প্রিটবোটের মালিক সাকুচিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি নজরুলকে জানালে সে অপর একটি স্প্রিটবোটে চড়ে চরপিয়াল আসে।নজরুল এসে ওই চার ল’ম্পটকে মা’রধ’র করে এবং তাদের কাছে থাকা ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর নজরুল নিজে ওই গৃহবধূকে আবার চরের ভেতরে নিয়ে যায় এবং এক ঘণ্টা পর ফিরে আসে।এ ঘটনাটি চরের ‘বাতাইন্নারা’ ( মহিষের রাখালরা ) দেখে এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানায়। পরে তিনি সন্ধ্যা সাড়ে সাতটায় চরপিয়াল থেকে ওই গৃহবধূকে স্পীডবোটযোগে উ’দ্ধার করে মনপুরায় নিয়ে আসার ব্যবস্থা করেন।

ভি’কটিম আরও জানান, নজরুল ধ’র্ষণের ঘটনা ভিডিও করে এবং বিষয়টি কাউকে না বলার জন্য হু’মকি দেয়। কাউকে কিছু বললে ওই ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ারও হু’মকি দেন।দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান অলি উল্লাহ কাজল জানান, চরপিয়ালের গণধ’র্ষণের ঘটনাটি মোবাইলফোনে চরের মহিষের রাখালরা (বাতাইন্নারা) তাকে জানায়। পরে মনপুরা থানার ওসিকে জানানো হয়। সন্ধ্যা সাড়ে সাতটার সময় চর থেকে ওই গৃহবধূকে উ’দ্ধার করে আনা হয়।

এদিকে আলোচিত এ গৃহবধূ গণধ’র্ষণের মামলায় অ’ভিযুক্ত দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলামকে গ্রে’প্তার করেছে পুলিশ।পুলিশ জানায়, ভোরে দক্ষিণ সাকুচিয়া এলাকা থেকে তাকে গ্রে’প্তার করা হয়। তিনি মামলার ৫ নম্বর আ’সামি। মামলার অন্য আ’সামিদের ধরতে অ’ভিযান অব্যাহত রয়েছে বলেও জানায় পুলিশ। স্পীডবোটটি জ’ব্দ করা হয়েছে। এছাড়া পুলিশ হেফাজতে রবিবার ওই গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়। Collect By: Internet

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]