সর্বশেষ আপডেট
যে ছেলেগুলোর মন সুন্দর ও পরিষ্কার হয়, এবং তারা কেয়ারিং হাজব্যান্ড ও হয় জানালেন গবেষণা । প্রেমিকাকে খুশি রাখতে গবেষণা যে সামান্য কাজ করতে বললেন । তখনই বুঝবেন আপনার স্ত্রী এ যুগের শ্রেষ্ঠ স্ত্রী? যে কারণে পুরুষরা খালি পেটে কাঁচা ছোলা খাবেন । দুই হাত ছাড়াই বিশ্ববিদ্যালয়ের গণ্ডি পেরিয়ে এই ফাল্গুনী আজ অফিসার । নে’কাব খুলতে বলায় বিমানবন্দর থেকেই ফি’রে গে’লেন মুসলিম না’রী । ১২০ কেজি স্বর্ণ খ’চিত নতুন গি’লাফে ঢে’কেছে পবিত্র কাবা । যে কারণে এয়ার ইন্ডিয়া বি’ক্রি করে দি’চ্ছে ভারত সরকার । ইউরোপের যে ৪ দেশ থেকে আসছে পেঁয়াজ,এখনি জানুন । বিদেশে নারীক’র্মী পা’ঠানো বন্ধে হাইকোর্টে রিট ।
‘নবী সম্পর্কে কটূক্তিকারীদের’ বিরুদ্ধে যে ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী ।

‘নবী সম্পর্কে কটূক্তিকারীদের’ বিরুদ্ধে যে ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী ।

ভোলায় ফেসবুক হ্যা’কিং করে যারা নবী সম্পর্কে কূ’টক্তি করেছে তাদের বিরু’দ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।রবিবার(২০ অক্টোবর) গনভবনে যুব লীগের সপ্তম কংগ্রেসকে সামনে রেখে সংগঠনের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকের শুরুতে তিনি এ কথা বলেন। অন্যায়ভাবে যারা প্রভাব প্রতিপত্তি খাটিয়ে রাতারাতি ধনী হয়েছে, তৃণমূলের সাথে বৈষম্য দূর করতে তাদেরও ছাড় দেয়া হবে না বলেও হু’শিয়া’রি দিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, ভোলার অ’প্রীতিকর ঘ’টনার নি’ন্দা জানিয়ে তিনি বলেন, একটি বিশেষ শ্রেনী এই পরিস্থিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শি’কারের চেষ্টা করতে চাইছে। স’ন্ত্রা’স, জ’ঙ্গীবাদ ও দু’র্নীতির বিরু’দ্ধে সরকারের কঠোর অবস্থানে কোন অন্যায়কারীরা এড়াতে পারবে না বলেও জানান সরকার প্রধান।

এর আগে যুবলীগের সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদের নেতৃত্বে প্রেসিডিয়াম সদস্য শেখ শামসুল আবেদীন, শহিদ সেরনিয়াবাত, মজিবুর রহমান চৌধুরী, মো. ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরন, আবদুস সাত্তার মাসুদ, অ্যাডভোকেট বেলাল হোসাইন, আলতাব হোসেন বাচ্চু, চয়ন ইসলাম, ড. আহম্মেদ আল কবির, মো. সিরাজুল ইসলাম মোল্লা, আবুল বাশার, মোহাম্মদ আলী খোকন, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, শাহজাহান ভূইয়া মাখন,

অ্যাডভোকেট মোতাহার হোসেন সাজু, ডা. মোখলেছুজ্জামান হিরু, যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এস এম জাহিদ, আমির হোসেন গাজী, মুহা. বদিউল আলম, ফজলুল হক আতিক, আবু আহম্মেদ নাসিম পাভেল, আসাদুল হক, এমরান হোসেন খান ও আজহার উদ্দিন গনভবনে উপস্থিত হয়। বৈঠকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও যুবলীগের সাবেক চেয়ারম্যান আমির হোসেন আমু এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত রয়েছেন।

ভোলার বোরহানউদ্দিনে ধর্ম অব’মাননার অভিযোগে সনাতন ধর্মের এক যুবকের বি’চারের দাবিকে কেন্দ্র করে যে সহিং’স ঘটনা ঘটেছে তার প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘ভোলার ঘটনায় হিন্দু ছেলের ফেসবুক আইডি হ্যা’ক করে সেই ঘটনা ঘটানো হয়েছে। মুসলিম হয়ে কিভাবে মহানবী (সঃ) বিষয়ে খা’রাপ কথা লিখে অন্যকে ফাঁ’সায়? তা বোধগম্য নয়।’

রবিবার(২০ অক্টোবর) বিকালে গণভবনে যুবলীগের নেতাদের সঙ্গে বৈঠকের আগে তিনি এসব কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ‘‘ভোলায় ফেসবুক হ্যা’ক করে যে বা যারা অ’স্থিতিশীল পরিস্থিতি তৈরি করে ঘোলা পানিতে মাছ শি’কার করতে চায় তাদের বিরু’দ্ধে দ্রুত কঠো’র ব্যবস্থা নেয়া হবে।’’অ’ন্যায় করলেই ব্যবস্থা নেয়া হবে বলেও এসময় জানান তিনি। বলেন, স’ন্ত্রা’স, মা’দক ও দুর্নী’তির বিরু’দ্ধে অভিযান চলবে।

বোর’হানউদ্দিনে ধর্ম অ’বমা’ননার কথিত অভিযোগে সনাতন সম্প্রদায়ের ওই যুবকের বি’চারের দাবিতে রবিবার সকালে ‘তৌহিদী জনতা’র ব্যানারে সমাবেশ করা হয়। সেই সমাবেশ শেষে পুলিশের সাথে দফায় দফায় সং’ঘর্ষের ঘটনা ঘটে। এতে নি’হত হন চারজন। এছাড়াও ১০ পুলিশ সদস্যসহ দেড় শতাধিক ব্যক্তি আ’হত হয়েছেন।পুলিশের দাবি, সেই সংঘ’র্ষের একপর্যায়ে পরিস্থিতি নি’য়ন্ত্রণে আনতে ফাঁ’কা গু’লি চালায় পুলিশ। কিন্তু মা’রমুখি জনতা পুলিশের উপর হা’মলা চালায়। এ সময় গো’লাগু’লির ঘটনা ঘটে।

‘তৌহিদী জনতা’র নেতৃবৃন্দ দাবি করেছেন, পুলিশের গু’লিতে তাদের চারজন কর্মী-সম’র্থক নি’হত হয়েছেন। পরিস্থিতি নিয়’ন্ত্রণে পুলিশের পাশাপাশি সেখানে চার প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]