সর্বশেষ আপডেট
ডেনমার্কের সুপার শপে বাংলাদেশির তৈরি খাবার । এবার শুরু হচ্ছে দুবাই প্রবাসীদের ভোটার কার্যক্রম । ২০২০ সালের হজ চুক্তি ১ ডিসেম্বর । মা হারানো শিশুটির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন উপমন্ত্রী শামীম । #জরুরী_আবহাওয়া_বার্তাঃ তেঁতুলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা, তীব্র শীতের আভাস মা হারানো শিশুটির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন উপমন্ত্রী শামীম নাদিয়ার মা-বাবার খোঁজ মিলছেই না আপনার একটি শেয়ারে হয়ত নাদিয়া ফিরে পাবে ওর বাবা মাকে । এমপি নিজেও কাঁদলেন, প্রধানমন্ত্রীকেও কাঁদালেন । গা’জা থেকে রকেট বৃষ্টি শুরু, আত’ঙ্কে দিশেহারা ইস’রাইল । ইরফান পাঠানের স্ত্রী বলিউড অভিনেত্রীদের থেকেও সুন্দরী, ছবিসহ ।
‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে পালালেন মাদ্রাসা অধ্যক্ষ ।

‘প্রধানমন্ত্রী খালেদা জিয়া’ বলে পালালেন মাদ্রাসা অধ্যক্ষ ।

‘মাননীয় প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া।’ সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গুমনতলি ফাজিল মাদরাসার দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা অনুষ্ঠানে পর পর দুবার একথা বলেন মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল মুহিদ। রোববার দুপুর ১২টার দিকে অনুষ্ঠিত আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখছিলেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান মোল্লাসহ গণ্যমান্য ব্যক্তিরা।অধ্যক্ষের এমন বক্তব্যের সঙ্গে সঙ্গে উপস্থিত অতিথিরা তীব্র প্রতিবাদ জানান। প্রতিবাদের মুখে ক্ষমা চেয়ে ঘটনাস্থল ত্যাগ করেন অধ্যক্ষ আব্দুল মুহিদ।

এ ঘটনায় শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম কামরুজ্জামান জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। বিষয়টি লিখিতভাবে জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে। এদিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শ্যামনগর-৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার জানান, খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বলায় মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।এ বিষয়ে শ্যামনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) আনিসুর রহমান মোল্লা বলেন, ঘটনার সময় আমি ছিলাম।

তবে এ বিষয়ে আমি কিছু বলতে চাই না। ইউএনও মহোদয়ের কাছ থেকে শুনুন। তিনি বিস্তারিত বলতে পারবেন।এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দিয়েছে কিনা সেই প্রশ্নেরও তিনি কোনো উত্তর দেননি। উল্লেখ্য, গুমনতলি ফাজিল মাদরাসায় ৩ কোটি ১৭ লাখ টাকা ব্যয়ে একটি দুর্যোগ প্রশমন ভবন নির্মাণ করা হয়েছে। রোববার দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৬৪ জেলায় একযোগে এসব ভবন উদ্বোধন করেন। এ উপলক্ষে ওই মাদরাসার নতুন ভবনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme