সর্বশেষ আপডেট
মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা কলেজে না গিয়েও এমবিবিএস ভর্তি পরীক্ষায় দ্বিতীয় নেহা । বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে যা বললেন মালয়েশিয়ার পুলিশপ্রধান । বাড়ির নিচতলায় গাড়ী চালকদের জন্য থাকা ও নামাজের ব্যবস্থা করতে হবেঃ প্রধানমন্ত্রী । প্রেমের টানে বাংলাদেশে ভারতীয় গৃহবধূ, সীমান্তে উত্তে’জনা । গোয়ালঘরে শিকলে বাঁধা বৃদ্ধা মা বললেন, মোর পোলারা ভালো । সাড়ে ৮ লাখ টাকা দিয়েও চাকরি হয়নি, কাঁদলেন প্রার্থী । গরু ছেড়ে নারীদের প্রতি বেশি যত্নবান হোনঃ মোদিকে এক নারী । যে কারণে তুহিনকে নি’র্মমভাবে হ’ত্যা করলেন বাবা । পিয়ন থেকে যেভাবে ১২০০ কোটি টাকার মালিক যুবলীগের আনিস ।
ক্যা’সিনো কাণ্ডে কপাল পু’ড়লো নবাগত না’য়িকার ।

ক্যা’সিনো কাণ্ডে কপাল পু’ড়লো নবাগত না’য়িকার ।

‘আ’গুন’ ছবির মাধ্যমে শাকিব খানের বিপরীতে প্রথমবার বড়পর্দায় কাজ করার কথা জাহারা মিতুর। এর আগে ৪০ টিরও বেশি নাটক আর মিউজিক ভিডিওতে দেখা গেছে চট্টগ্রামের মেয়ে মিতুকে। ‘দ্য রিপাবলিক’ ও ‘বিবাহ হবে’ ধারাবাহিক দুটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এর আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে বদলে যায় তার জীবন।আর এই আগুন ছবির প্রযোজক এনামুল আরমান।

ক্যাসিনো কারবারের ‘নিউক্লিয়াস’ হিসেবে পরিচিত মহানগর যুবলীগের দাপুটে এ নেতা ক্যাসিনো থেকে চাঁদা আদায়ের কাজটি নিজ হাতেই করতেন। সেখান থেকে অর্জন করেছেন কোটি কোটি টাকা। তাকে ক্যাসিনো ‘গুরু’ও বলা হয়। গত ঈদুল আযহায় মুক্তি পাওয়া শাকিব খান ও বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটির প্রযোজক আরমান। এটি আরমানের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ফিল্ম।

এরপর শাকিব খানের বিপরীতে নবাগত জাহারা মিতুকে নিয়ে ‘আ’গুন’ নামের দ্বিতীয় ফিল্মের কাজও শুরু হয় আরমানের প্রযোজনায়।বেশ ঘটা করে সম্প্রতি রাজধানীর হোটেল সোনারগাঁও-এর বলরুমে ছবিটির মহরত হয়ে গেল। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট ও সহসভাপতি এনামুল আরমান।

বর্তমানে ক্যাসিনো কাণ্ডে তিনি রয়েছেন গোয়েন্দা নজরদারিতে। তাই ‘আ’গুন’ ছবির অর্থের যোগান নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। চলচ্চিত্রপাড়ায় ঘুরেফিরে আসছে এই ছবি ও দেশবাংলা মাল্টিমিডিয়ার ভবিষ্যতের কথা। আদৌ কী আর থাকবে দেশবাংলা? শেষ হবে কী ‘আ’গুন’ ছবির শুটিং?আর এই অনিশ্চয়তায় ঝুলে গেলো মিতুর রূপালী পর্দায় অভিষেকের তারিখ। চলচ্চিত্রে ক্যারিয়ার গড়ার শুরুতেই এমন হোঁচটে মিতু ভেঙে পড়বেন এটাই স্বাভাবিক। এ বিষয়ে চেষ্টা করেও মিতুর সাথে যোগাযোগ করা যায়নি। যদিও পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘আগামীকাল ২৭ সেপ্টেম্বর, শুক্রবার থেকে কক্সবাজারে শুরু হবে ছবিটির শুটিং। সেখানে অংশ নেবেন ছবির নায়ক-নায়িকা শাকিব ও জাহারা মিতু। পরিকল্পনা মাফিকই কাজ এগিয়ে চলেছে ‘আ’গুন’ ছবির।’

আরো পড়ুন… রাজধানীর তেজগাঁও ফু-ওয়াং ক্লাবে অভিযান চালিয়ে পুলিশের অভিযানের দুই দিন পর ২২শ বোতল অ’বৈধ ম’দ ও ১০ হাজার ক্যান বিয়ার জব্দ করেছে র‌্যাব।বুধবার রাত সাড়ে ১১টায় শুরু হওয়া অভিযান চলে ১১ ঘণ্টা ধরে। পরে গণমাধ্যমকে অভিযানের ব্যাপারে বিস্তারিত জানানো হয়। অভিযানে বিপুল আমদানি নিষিদ্ধ সিগারেট জব্দ করা হয়েছে।সঙ্গে বারটি সিলগালা করে মালিকের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

গত ১৮ সেপ্টেম্বর থেকে ক্যাসিনো, জুয়া এবং ম’দের বারগুলোতে অভিযান শুরু হলে ফু-ওয়াং ক্লাব কর্তৃপক্ষ বারটি বন্ধ করে দেয়। কারণ হিসেবে বলা হয়, ক্লাবটি সংস্কার করা হবে। পরে গত সোমবার ফু-ওয়াং ক্লাবটিতে অভিযান চালিয়েছিল পুলিশ৷ ঘণ্টা দুয়েক অভিযান চালিয়ে ক্লাবটির বারে তেমন কোনো অসংগতি পাওয়া যায়নি বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছিল।ডিএমপির নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুলাহ আল মামুন সেদিন গণমাধ্যমকে জানিয়েছিলেন, ‘ক্লাব কর্তৃপক্ষ বারে রাখা লিকারের কাগজপত্র দেখিয়েছে।

তাদের সকল কাগজপত্র ঠিক রয়েছে।’পুলিশের অভিযানের দুই দিন পর বুধবার রাত সাড়ে ১১টা থেকে একই ক্লাবে অভিযান চালায় র‍্যাব-১৷ ১১ ঘণ্টাব্যাপী অভিযানটি শেষ হয় বৃহস্পতিবার সকালে।অভিযানে ক্লাবের বারটি থেকে ২ হাজার ২০০ বোতল অ’বৈধ মদ ও ১০ হাজার ক্যান অ’বৈধ বিয়ার ও আমদানি নিষিদ্ধ সিগারেট জব্দ করা হয়। ক্লাবের বারটিতে অনুমোদনের থেকে তিনগুণ বেশি লিকার ছিল। অভিযান শেষে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান বলেন, ‘১১ ঘণ্টা ব্যাপী আমাদের এ অভিযান শেষ হয়েছে।

ফু-ওয়াং ক্লাবের অভিযানে বিপুল বিদেশি ম’দ, সিগারেট ও নগদ টাকা জব্দ করা হয়েছে। যার সবই অ’বৈধ ও অনুমোদনহীন।’‘অভিযানে আমরা ক্লাবটির বারে আমদানি নিষিদ্ধ বিপুল সিগারেট পেয়েছি। এছাড়া মা’দক বিক্রির ৭ লাখ টাকা জব্দ করে হয়েছে। বারটিতে অনুমোদনের থেকে তিনগুণ বেশি লিকার ছিল, সম্পূর্ণ বে-আইনি। ফলে অ’বৈধ মা’দকের পাশে রাখা সকল বৈধ মা’দকও অ’বৈধ হয়ে গেছে।’র‌্যাবের এই কর্মকর্তা বলেন, ‘অভিযান থেকে আমরা তিনজনকে আটক করেছে। এই তিন জনসহ ক্লাবটির মালিকের বিরুদ্ধে মা’দক আইন ও বিশেষ আইনে মামলা করা হবে এবং বারটি সিলগালা করা হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme
[X]