সর্বশেষ আপডেট
এখনো পাওয়া যায় নি কোরআনের হাফেজ তানভীরকে, আপনার একটি শেয়ারে খুঁজে পেতে পারে পরিবার…

এখনো পাওয়া যায় নি কোরআনের হাফেজ তানভীরকে, আপনার একটি শেয়ারে খুঁজে পেতে পারে পরিবার…

রাজধানীর নবাবগঞ্জের ডুরি আঙ্গুল হাফেজিয়া মাদ্রাসার ৯ পারা কোরআনে হাফেজ তানভীর হোসেন (১০) নামে এক শিক্ষার্থী নিখোঁজ রয়েছেন।গতকাল শুক্রবার বিকাল ৪টা থেকে ছেলেটিকে পাওয়া যাচ্ছে না। কোন সহৃদয়বান ব্যক্তি হাফেজ তানভীরের সন্ধান পেয়ে থাকলে তার পরিবারের কাছে পৌঁছে দেওয়ার আহবান জানানো হয়েছে। নিখোঁজ তানভীরের গ্রামের বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার রহিমানগর গ্রামে।

তার বাবার নাম তওহীদুর রহমান। সে ঢাকা নবাবগঞ্জের ডুরি আঙ্গুল হাফেজিয়া মাদ্রাসার আবাসিক শিক্ষার্থী।পরিবার সূত্র জানায়, গতকাল শুক্রবার দুপুরে সে তার মাদ্রাসা থেকে আজিমপুরের ছোট ভাট মসজিদ এলাকায় খালার বাসায় বেড়াতে আসে। জুমার নামাজের পর সবার খাওয়া-দাওয়ার সময় হলে সে বাহির থেকে একটু এসে বলে ঘর থেকে বের হয়ে যায়।

তার পরিবার জানায় এরপর থেকে আর তাকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।এদিকে তানভীরকে খুঁজে না পেয়ে দিশেহারা তার পরিবার। বাবা তওহীদুর রহমানসহ পরিবারের অন্য সদস্যরাও সব যায়গায় খুঁজেছেন। কোন সহৃদয়বান ব্যক্তি তানভীরের সন্ধান পেয়ে থাকলে নিচের দেওয়া ফোন নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। তানভীরের বাবা: 01305239603, 01813533283, 01919296503।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme