সর্বশেষ আপডেট
নয়াপল্টনের বিক্ষোভে এসে যা বললেন তাবিথ-ইশরাক

নয়াপল্টনের বিক্ষোভে এসে যা বললেন তাবিথ-ইশরাক

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল চলছে। এই হরতাল সফল করতে দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত হয়েছেন ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়া দলটির দুই মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ও ইশরাক হোসেন।রবিবার (২ ফেব্রুয়ারি) বেলা দুইটার কিছু সময় পরে তারা নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে এসে উপস্থিত হন।

এ সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির হয়ে মেয়রপ্রার্থী হয়ে অংশ নেওয়া ইশরাক হোসেন বলেন, ‘নির্বাচনের ফলাফলের যে পরিমাণ ভোট কাস্ট দেখানো হয়েছে তার চেয়ে অনেক কম ভোট পড়েছে। আমরা দেখেছি আওয়ামী লীগ সমর্থকরা সাধারণ ভোটারদের ভোটকেন্দ্রে যেতে দেয়নি। যে ফলাফল ঘোষণা হয়েছে, সেটি সম্পূর্ণ সাজানো একটি ফলাফল। এই ফলাফলে জনগণের মতামতের প্রতিফলন ঘটেনি। আমরা এ ফলাফল প্রত্যাখ্যান করছি।’

ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল বলেন, ‘ন্যূনতম সুষ্ঠু ভোট হয়নি। এ রকম নির্বাচন আমরা কখনই প্রত্যাশা করেনি। আমরা এই ভোট চুরির নির্বাচন প্রত্যাখ্যান করছি।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme