সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও এবার নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!
নির্বাচনী প্রচারে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় যা বললেন বিএনপির মেয়র প্রার্থী ইশরাক

নির্বাচনী প্রচারে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় যা বললেন বিএনপির মেয়র প্রার্থী ইশরাক

রাজধানীর টিকাটুলী এলাকায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সমর্থকদের মধ্যে সংঘ’র্ষের ঘটনায় সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছে। শান্তিপূর্ণ প্রচারে হা’মলার অভিযোগ তুলেছেন বিএনপি মেয়র প্রার্থী ইশরাক। বলেছেন, আমরা কোনো বা’ধা মানবো না, কোনো ভ’য় পাই না। হা’মলার পর নিজের বাসায় গণমাধ্যমের সাথে কথা বলেন ইশরাক।

তিনি বলেন, কী হয়েছে আপনারা সবাই দেখেছেন। আমি প্রচারণা চালাচ্ছিলাম। আমার কর্মীদের একজনকে ধরে হা’মলা করে ধরে নিয়ে যায়। আমি তাকে ছাড়িয়ে আনতে গেলে আমাদের কর্মীরা তাকে উ’দ্ধার করে আমাকে নি’বৃত্ত করেন। বিনা উস’কানিতে হা’মলা হয়েছে। ৭/৮ জন আহত হওয়ার কথা শুনেছি। সং’ঘ’র্ষ চলাকালে গু’লি চালানো হয়েছে বলে অভি’যোগ করেন। বলেন, গু’লির শব্দ আপনারাও শুনেছেন।

ঢি’ল ছো’ড়া হয়েছে, চেয়ার ছো’ড়া হয়েছে, এগুলো কেনো করা হয়েছে? গু’লি কারা ছুড়েছে জানতে চাইলে তিনি বলেন, এই আমলে আমরা কোথা থেকে গু’লি পাবো? আওয়ামী লীগের স’ন্ত্রা’সীদের হাতেই অ’স্ত্র আছে, এটা সবারই জানা। ইশরাক বলেন, গণসংযোগ শেষে আমি আমার বাসার দিকে আসছিলাম, আমার পৈতৃক বাড়ি, দাদা বাড়িতে। আমি আমার বাসায় আসতে পারবো না? আমরা কোনো বা’ধা মানবো না, কোনো ভয় পাই না।

সবথেকে বেশী পঠিত খবর…যে কারণে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর কান কেটে দিলেন প্রতিবেশীরা। সাতক্ষীরার কলারোয়ায় এক প্রবাসীর বাড়িতে হা’মলা চালিয়ে তার স্ত্রীর দুই কান কেটে দুল ছি’নিয়ে নেয়ার অভি’যোগ উঠেছে প্রতিবেশীদের বিরু’দ্ধে। বর্তমানে আহত ওই গৃহবধূ কলারোয়া সরকারি হাসপাতালে চিকিৎসাধীন।এ ঘটনায় কলারোয়া থানায় শনিবার (২৫ জানুয়ারি) সকালে ৩ জনের নামে একটি অভি’যোগ দেয়া হয়েছে। আহত গৃহবধূ উপজেলার রাঘুনাথপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী ফারুক হোসেনের স্ত্রী খাদিজা খাতুন (২৭) জানান,

গত ২৩ জানুয়ারি বিকেল ৫টার দিকে তার শিশু কন্যা মিমের (৫) সঙ্গে প্রতিবেশী মলি খাতুনের শিশু পুত্র জিমের (৬) খেলার সময় সামান্য ঝ’গড়া হয়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা কা’টাকা’টির এক পর্যায়ে আব্দুল মোমিন, মলি খাতুন, কুলছুম বিবি দলব’দ্ধ হয়ে প্রবাসীর বাড়িতে গিয়ে স’ন্ত্রা’সী কা’য়দায় হা’মলা চালায়। এ সময় প্রবাসীর স্ত্রী খাদিজা খাতুনের দুই কানের দুলসহ কান কে’টে দেয়। তার গলায় থাকা স্বর্ণের চেইন ও দুই দুল ছিনিয়ে নিয়ে আ’ত্মসা’ৎ করে।

গৃহবধূর চি’ৎকারে শিশু ছেলে ইমুন তার মাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও ধরে এ’লোপা’তাড়ি ভাবে মা’রপিট করা হয়। এ ঘটনার উপযু’ক্তদের বিচারের দাবি জানিয়ে আহত গৃহবধূর ভাই ডা. আব্দুল জলিল বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে কলারোয়া থানায় অভি’যোগ করেছেন।এ বিষয়ে কলারোয়া থানার সেকেন্ড অফিসার রাজ কিশোর পাল জানান, অভি’যোগের বিষয়ে তদ’ন্ত চলছে। ঘটনাস্থলে পু’লিশ পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme