সর্বশেষ আপডেট
হিন্দুদের ইয়োগা অনুশীলন করা হচ্ছে ভারতের মসজিদে টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের
সরকারী কর্তাদের চীনে পাঠানো হোক: আসিফ নজরুল

সরকারী কর্তাদের চীনে পাঠানো হোক: আসিফ নজরুল

সম্প্রতি চীনসহ বিভিন্ন দেশে করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। এ পর্যন্ত ৬৬ জনের মৃত্যু ও ২ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেছে বিভিন্ন গণমাধ্যম। এ ভাইরাসের ঝুঁকিতে রয়েছে বাংলাদেশও। আজ রবিবার (২৬ জানুয়ারি) এ নিয়ে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে অধ্যাপক ড. আসিফ নজরুল। তার স্ট্যাটাসটি বিডি২৪লাইভের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল:

‘কোন একটা ছুতোয় বিদেশযাত্রার হিড়িক পড়ে সরকারী কর্তাদের মধ্যে। সেও জনগনের কোটি কোটি টাকা খরচ করে। করোনা ভাইরাস আক্রান্ত চীনের উহান প্রদেশে শতাধিক বাংলাদেশের ছা্ত্রছাত্রী আছেন। এই ভয়াবহ ভাইরাস সংক্রমনের ঝুঁকি থেকে বাংলাদেশ আরো বিভিন্ন কারণে মুক্ত নয়। আমারও তাই প্রস্তাব করোনা সংক্রমণ সম্পর্কে বিস্তারিত জানতে মন্ত্রী, সচিবসহ শতাধিক সরকারি কর্মকর্তাকে চীনের উহানে পাঠানো হোক। অবিলম্বে।’

আজকের আলোচিত খবর… মহিলা লীগ নেত্রীর শ্লীলতাহানি করল ২ আওয়ামী লীগ নেতা। ল’ক্ষ্মীপুরের রা’য়পুরে শ্রমিকলীগ ও তাঁতী লীগের দুই নেতার হাতে শ্লী’লতাহানির শি’কার হয়েছেন এক নারী ইউপি সদস্য (৩০)। তিনি উপজে’লা যুব মহিলা লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।বৃহস্পতিবার রাতে এ ঘটনায় জাকির হোসেন পাটওয়ারী ও আরমান হোসেন নামের ওই দুই নেতাকে আ’সামি করে রা’য়পুর থা’নায় নারী ও শি’শু নি’র্যাতন আ’ইনে মা’মলা করেছেন নি’র্যাতিত ওই ইউপি সদস্য।

তিনি এখন রা’য়পুর উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অ’ভিযুক্তরা হলেন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা শ্রমিকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন পাটওয়ারী (৪৭) এবং রা’য়পুর উপজে’লা তাঁতী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কমিটির সদস্য রা’য়পুর পৌরসভার লা’ইসেন্স পরিদ’র্শক আরমান হোসেন (৪৩)।মা’মলার এজাহার সূত্রে জানা যায়,

দীর্ঘদিন থেকে জাকির ও আরমান ইউপি সদস্য নাজমাকে খা’রাপ প্রস্তাব দিয়ে আসছিলেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে রা’য়পুর শহরের প্রধান সড়কের একটি ফলের দোকানের সামনে দিয়ে বাড়ি যাচ্ছিলেন নাজমা। ওই সময় তাকে ঝাপটে ধরে ফলের দোকানের ভেতরে নিয়ে শরীরের স্প’র্শকাতর স্থানে হাত দিয়ে শ্লী’লতাহানি করা হয়।নাজমার চিৎ’কারে লোকজন এগিয়ে এলে অ’ভিযুক্তরা পালিয়ে যায়।

লোকজন তাকে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করে।হাসপাতালে চিকিৎসাধীন আ’হত ইউপি সদস্য বলেন, এই দুই নে’শাখোর দীর্ঘদিন থেকেই আমা’কে উ’ত্যক্ত করে আসছিল। আমি আমার ই’জ্জত ন’ষ্টকারীদের উপযুক্ত বি’চার চাই। দলীয় নেতা হলেও তাদের কোনো ছাড় নেই।অ’ভিযোগের বিষয়ে জাকির হোসেন পাটওয়ারী ও আরমান হোসেন বলেন, নাজমাকে শ্লী’লতাহানির অ’ভিযোগ সঠিক নয়।

দলীয় নেত্রী হওয়ায় আমরা দু’জন প্রায়ই তার সঙ্গে হাসি-মশকরা করি। ওই রাতে প্রধান সড়ক দিয়ে হেটে যাওয়ার সময় মোবাইলে অন্য লোককে গা’লম’ন্দ করতে থাকায় আমরা তাকে থামিয়ে ব’কাঝকা করি। ফলের দোকানে নিয়ে তাকে শা’সন করা হয়েছে।দলীয় কো’ন্দলে মি’থ্যা মা’মলা দিয়ে আমাদেরকে ‘হয়রানি করা হচ্ছে। রা’য়পুর থা’নার ওসি মো. তোতা মিয়া বলেন, ওই ঘটনায় মা’মলা হয়েছে। অ’ন্যায়কারী কাউকে ছাড় দেওয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme