সর্বশেষ আপডেট
হিন্দুদের ইয়োগা অনুশীলন করা হচ্ছে ভারতের মসজিদে টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের
আ;ত্মা;হুতি দেওয়া সেই পুলিশ সদস্যের বাড়িতে শো;কের মা;তম

আ;ত্মা;হুতি দেওয়া সেই পুলিশ সদস্যের বাড়িতে শো;কের মা;তম

হবিগঞ্জের মাধবপুর উপজে’লার বহরা ইউনিয়নের রসলুপুর গ্রামের মুক্তিযো`দ্ধা শাহ মো. আ. ওয়াহাবের ছেলে পু’লিশের নায়েক শাহ মো. আ. কুদ্দুস। ঢাকায় নিজের অ’স্ত্র দিয়ে তিনি আত্মাহুতি দিয়েছেন। আজ বৃহস্পতিবার ভোর ৫টায় ঢাকা মেট্টোপলিটন পু’লিশ লাইনের মাঠের পাশে এ ঘটনা ঘটে। এই খবর ছড়িয়ে পড়লে তার গ্রামের বাড়িতে নেমে আসে শোকের ছায়া। বহরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলা উদ্দিন জানান,

কুদ্দুসের বাবা এক বছর পূর্বে মা’রা যায়। তার মা হেলেনা বেগম এই খবর পেয়ে বার বার মূর্ছা যাচ্ছেন। তার আর্তনাদে সেখানে সৃষ্টি হয় হৃদয় বিদারক দৃশ্য। নি’হত পু’লিশ কুদ্দুসের ভাই সিলেট রেঞ্জ কর্ম’রত এএসআই শাহ মো. তুহিন খবর পেয়েই লা’শ গ্রহণের জন্য ঢাকায় রওয়ানা হয়েছেন।তিনি আরো জানান, কুদ্দুছের স্ত্রী’র সাথে বিয়ের পর থেকেই মনোমালিন্য ছিল। স্ত্রী’র যন্ত্র’নায় কোনো সময় শান্তিতে ছিল না কুদ্দুছ।

মনে হয় এ কারণেই কুদ্দুছ আত্মহ’ত্যা করেছে। কুদ্দুসের ভাই সিলেট রেঞ্জ কর্ম’রত এএসআই শাহ মো. তুহিন জানান, তার ভাই এক বছর আগে মাধবপুর উপজে’লার মৌজপুর গ্রামের সৈয়দ মো. কাউছারের মেয়ে হাবিবুন্নাহারকে বিয়ে করে। বিয়ের পর থেকেই তার স্ত্রী’ ও শাশুড়ির সঙ্গে পারিবারিক ক*লহ দেখা দেয়। ক*লহের জের ধরে তার স্ত্রী’ শ্বশুর বাড়িতে ৬ মাস ছিল। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় ২ মাস আগে স্বামী-স্ত্রী’র মধ্যে বিরোধ মিটিয়ে হাবিবুন্নাহারকে তার শ্বশুরালয়ে পাঠানো হয়।

এরপরও হাবিবুন্নাহার ও শাশুড়ির সাথে কুদ্দুছের সঙ্গে ক*লহ লেগেই ছিল। যার কারণে কুদ্দুছের জীবন বিষিয়ে ওঠে। পারিবারিক যন্ত্র’ণা সইতে না পেরে কুদ্দুছ আত্মহুতি দিয়েছে। তিনি আরো জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তারা লা’শ গ্রহণ করেছেন। এখনও জানাযা এবং দাফনের সময় নির্ধারণ করা হয়নি।মাধবপুর থা*নার ওসি ইকবাল হোসেন জানান, আম’রা শুনেছি কুদ্দুছ নিজ অ’স্ত্র দিয়ে আত্মহ’ত্যা করেছেন। এর কারণও তিনি চিরকুটে লিখে গেছেন। আর কোনো কারণ আম’রা জানতে পারিনি।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme