সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও এবার নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!
দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ থেকে বিদায় নিলেন নে’তা!

দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ থেকে বিদায় নিলেন নে’তা!

ভালুকায় দুধ দিয়ে গোসল করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ থেকে বিদায় নিয়েছে এক ছাত্রলীগ নেতা। ঘটনাটি ঘটেছে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নে।সামাজিক যোগাযোগে মাধ্যম ফেসবুকের বরাদ দিয়ে খোঁজ নিয়ে জানাযায়, নবগঠিত ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে বিক্ষুব্দ হন ইউনিয়ন ছাত্রলীগের বৃহৎ একটি অংশ। তার বহিঃপ্রকাশ হিসাবে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ রাজন আহম্মেদ জয়

গত ৩জুলাই রবিবার ইউনিয়রে হাজির বাজার নামক স্থানে প্রকাশ্য দিবালোকে এক বালতি দুধ দিয়ে গোসল করে আনুষ্ঠিানিক ভাবে ছাত্রলীগ থেকে বিদায়ের ঘোষণা দেন। এ সময় তার সাথে এত্বতা প্রকাশ করে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সোহানুর রহমান আলম সহ অনেকেই উপস্থিত ছিলেন।শেখ রাজন আহাম্মেদ জয় এর সাথে কথা বললে তিনি ভালুকা ডট কম কে জানান, শিক্ষা শান্তির পতাকা বহনকারী উপমহাদেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একটি গঠনতন্ত্র আছে সেটিকে আমরা সম্মান করি শ্রদ্ধা করি।

কিন্তু আমাদের ভালুকা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক নিয়ম,নিতি, আদর্শ, ত্যাগ কোন কিছুর দিকে না তাকিয়ে এক জন গ্রাম্য পশু চিকিৎসক ও অছাত্র আল আমিনকে সভাপতি ও মটরসাইকেল চুরির দায়ে চার মাস জেলখাটে আসা আসামি মাহমুদুল হাসান হামিমকে সাধারন সম্পাদক নির্বাচিত করেছেন।এই ইউনিয়নে এতগুলা মেধাবী ও যোগ্য নেতৃত্ব থাকতে কেন এই অযোগ্যদের হাতে নেতৃত্ব দেওয়া হল? তিনি আরও বলেন আমরা টাকা দিতে পারবনা বলে কি রাজনিতি করবো না? শুনিছি সাত লক্ষ টাকার বিনিময়ে এই কমিটি দেওয়া হয়েছে। আমরা এই কমিটি মানি না।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme