সর্বশেষ আপডেট
হিন্দুদের ইয়োগা অনুশীলন করা হচ্ছে ভারতের মসজিদে টাঙ্গাইলে করোনা ভা’ই’রা’স আ’ত’ঙ্কে প্রবাসী স্বামীকে ছেড়ে পালাল স্ত্রী যে কারণে মেডিকেল ভর্তি পরীক্ষায় তৃতীয়স্থান পাওয়া ঢামেকের শিক্ষার্থীর আ’ত্ম’হ’ত্যা’র চেষ্টা দেহ ব্যবসায় বেশি বিবাহিত নারীরা, ফাঁস হলো গোপন তথ্য… মাহফিল থেকে ফেরার পথে আলোচিত মুফাসসির আব্দুল্লাহ আল-আমিন গ্রেফতার বুয়েটের সেই ইফতি এখন রকেট ইঞ্জিনিয়ার মানবপাচারে এমপি জড়িত, পররাষ্ট্রমন্ত্রী বললেন ‘ভূয়া’ ঢাকায় রেললাইনে সেলফি তোলার সময় ট্রেনের ধাক্কায় কিশোর নিহত তাহসানের মত হ্যান্ডসাম হতে প্লাস্টিক সার্জারি করাচ্ছেন সৃজিত! করোনা আক্রান্ত সন্দেহে টাঙ্গাইলে প্রবাসীর সঙ্গে যোগাযোগ বন্ধ স্থানীয়দের
মায়ের সামনে প্রা;ণ হারা;লো মেয়ে

মায়ের সামনে প্রা;ণ হারা;লো মেয়ে

রাজধানীর মতিঝিলের ইত্তেফাক মোড়ে সড়ক দুর্ঘটনায় মায়ের সামনে প্রাণ হারিয়েছেন মেয়ে। রক্তাক্ত লাশটি পড়ে ছিলো সড়কে। নির্বাক মা দেখছেন সবচেয়ে করুণ দৃশ্যটি। চোখের সামনেই তার সন্তানের প্রাণ কেড়ে নিলো একটি কাভার্ডভ্যান। নিহতের নাম শাহারা (২৩)। এ ঘটনায় নিহতের মা ও রিকশাচালক গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকালে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,

রাজধানীর মানিকনগর এলাকার বাসিন্দা শাহারা ও তার মা রিকশাযোগে ইত্তেফাক মোড় এলাকা থেকে বঙ্গবভনের দক্ষিণ পূর্ব পাশের সড়ক দিয়ে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। তাদের বহনকারী রিকশা মোড় থেকে আনুমানিক ৫০ গজ অতিক্রম করলে একটি কাভার্ডভ্যান বেপরোয়া গতিতে তাদের রিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শাহারা মারা যান। গুরুতর আহত অবস্থায় শাহারার মা ও রিকশাচালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান স্থানীয়রা।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী আবুল হোসেন ও মনির জানান, প্রতি মাসেই এই স্থানে কোনো না কোনো দুর্ঘটনা ঘটে। এই ঘটনার আধা ঘন্টা পর একই স্থানে প্রাইভেট কারের সঙ্গে মোটরসাইলের ধাক্কা লাগে। বছর খানেক আগে একই স্থানে বাইসাইকেল দিয়ে উল্টো পথে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হয়ে এক যুবক মারা যান। ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলেই রিকশা যাত্রী তরুণীর মৃত্যু হয়।

তার মা ও রিকশা চালক আহত হন। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় চালক জনিকে কাভার্ডভ্যানসহ আটক করা হয়েছে বলে জানান তিনি। জানা গেছে, নিহত শাহারা খিলগাঁও এলাকার ড্রাগন ডায়াগনস্টিক সেন্টারে চাকরি করতেন। এক মাস আগে তার পিতা মারা যান। মা ও শাহারাসহ তিন বোনকে নিয়ে তাদের সংসার। বোনদের মধ্যে শাহারা মেজো। বড় বোনের বিয়ে হয়েছে কিছুদিন আগে। শাহারার আয়ের উপর নির্ভর ছিলো এই পরিবার।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme