সর্বশেষ আপডেট
লাইভ শোতে ২ সৌদি সমকামি তরুণীর ভালোবাসা প্রকাশ! ঝুড়িতে পাওয়া গেল কন্যা শি’শু, নাম দেওয়া হল ‘একুশে’ জরুরী আবহাওয়া বিজ্ঞপ্তিঃ সোমবার থেকে বৃষ্টি, চলবে তিনদিন! সুন্দরীর বিয়ের ফাঁদ, অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি, এরপর বেরিয়ে আসল চাঞ্চল্যকর তথ্য… বাসে বাবার বয়সী ব্যক্তির যৌ’ন হয়’রানি, কেঁদে বিচার চাইলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি প্রবাসী আ’ক্রা’ন্ত যুক্তরাষ্ট্রে কোরআন ছুঁয়ে শপথ নিলেন পুলিশ কর্মকর্তা গর্ভবতী হওয়া নিয়ে এবার মুখ খুললেন নায়িকা বুবলী, জেনে নিন নায়িকার স্বীকারুক্তি… কুমিল্লায় কয়েক হাজার কোটি টাকা নিয়ে শতাধিক কোম্পানি উধাও এবার নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!
শত ক্যামেরায় সরাসরি সম্প্রচার হবে মুজিববর্ষের উদ্বোধনী আয়োজন: অ্যাটকো

শত ক্যামেরায় সরাসরি সম্প্রচার হবে মুজিববর্ষের উদ্বোধনী আয়োজন: অ্যাটকো

ঢাকা ও সারাদেশে ১০০টি ক্যামেরার মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উদ্বোধনী আয়োজন সরাসরি সম্প্রচার করা হবে। যা বাংলাদেশের ইতিহাসে রেকর্ড সৃষ্টি করবে। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটের মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির চতুর্থ সভা শেষে অ্যাসোসিয়েশন অব টিভি চ্যানেল ওনার্সের (অ্যাটকো) সভাপতি অঞ্জন চৌধুরী এ কথা জানান।

তিনি বলেন, ইতোমধ্যেই আমাদের সব বেসরকারি টেলিভিশন চ্যানেল মুজিববর্ষের কাউন্টডাউন সম্প্রচার করছে। উদ্বোধনী দিনে ঢাকা ও ঢাকার বাইরে থেকে সারাদিন নানা আয়োজনও সরাসরি সম্প্রচার করা হবে। সে সঙ্গে দেশের বাইরেও এ আয়োজন ছড়িয়ে দেওয়া হবে। সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোজাম্মেল হক বাবু বলেন, উদ্বোধনী অনুষ্ঠানস্থল জাতীয় প্যারেড গ্রাউন্ডে ১৮টি, রাজধানীর ১৮টি স্থান থেকে ১৮টি এবং ৬৪ জেলায় একটি করে মোট একশ ক্যামেরার মাধ্যমে এ আয়োজন সরাসরি সম্প্রচার করা হবে। এর মাধ্যমে সারা পৃথিবীব্যাপী এ আয়োজন ছড়িয়ে পড়বে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme