সর্বশেষ আপডেট
দেনমোহর আঠারো লাখ, বিয়ের ২৪ ঘণ্টায় লি’ঙ্গ হারালেন বর

দেনমোহর আঠারো লাখ, বিয়ের ২৪ ঘণ্টায় লি’ঙ্গ হারালেন বর

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় এক সংরক্ষিত নারী সদস্যের মেয়েকে বিয়ে করেছিলেন রুপক (ছ’দ্মনাম)। ১৮ লাখ টাকা দেনমোহরে বিয়ে হলেও ২৪ ঘণ্টার মধ্যে রুপকের পুরুষা’ঙ্গ কেটে নিয়েছে একদল দু’র্বৃত্ত। গতকাল বুধবার উপজেলার কামারপুকুর ইউনিয়নের একটি গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, বুধবার রাত আ’নুমানিক সাড়ে ১২টার দিকে রুপকের নিজ বাড়ি থেকে প্রায় ৫শ’ গজ দূরে একটি নির্জন স্থানে তাকে অ’জ্ঞান অবস্থায় পাওয়া যায়।

পরে পুলিশ গিয়ে তাকে উ’দ্ধার করে। আজ বৃহস্পতিবার রুপকের নববিবাহিতা স্ত্রী ও শাশুড়িকে সৈয়দপুর থানায় ডেকে আনা হয়।জিজ্ঞাসাবাদের পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে।পুলিশ জানায়, রুপককে তার পু’রুষা’ঙ্গের কিছু অংশ কাটা অবস্থায় উ’দ্ধার করা হয়। আশ’ঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অব’নতি হলে ওই রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রুপকের পরিবার থেকে জানা গেছে, গত মঙ্গলবার রাতে তাদের ইউনিয়নের একটি গ্রামের সংরক্ষিত নারী আসনের এক সদস্যের মেয়ের সঙ্গে বিয়ে হয় রুপকের। এতে দেনমোহর ধরা হয় ১৮ লাখ টাকা। তবে বিয়েতে পরিবারের সম্মতি ছিল না।বিয়ের ২৪ ঘণ্টার মধ্যে এ ঘটনার পেছনে নারীঘটিত কোনো কারণ রয়েছে বলে ধারণা করছে রুপকের পরিবার।সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মা’মলা হয়নি। তবে আহত যুবকের স্ত্রী ও শাশুড়িকে থানায় আনা হয়েছিল। জিজ্ঞাসাবাদ করে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme