সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
পুলিশের এসআইকে ঝাড়ুপেটা করেন স্ত্রী, জানালেন এসআই নিজেই

পুলিশের এসআইকে ঝাড়ুপেটা করেন স্ত্রী, জানালেন এসআই নিজেই

ঢাকার (ডিএমপি) যাত্রাবাড়ী থা*নায় কর্ম’রত এসআই নাসির আহমেদকে যৌতুক মা’মলায় পাবনার আ’দালত জে’লহাজতে পাঠিয়েছেন। সোমবার (১৩ জানুয়ারি) জে’লা পাবনার নারী ও শি’শু নি’র্যাতন ট্রাইব্যুনালে বিচারক এ আদেশ দেন।তবে গ্রে’ফতারের আগে রোববার (১২ জানুয়ারি) এসআই নাসির তার ফেসবুক ওয়ালে শ্বশুরবাড়ির লোকজন তাকে মিথ্যা মা’মলায় ফাঁ’সিয়েছেন বলে দাবি করেন।

এমনকি তার স্ত্রী’ তাকে ঝাড়ু দিয়ে পি’টিয়েছেন বলেও এক পোস্টে এমনটা উল্লেখ করেন। আ’দালত সূত্রে জানা গেছে, এসআই নাসিরের শ্বশুর পাবনা সদর উপজে’লার বলরামপুর গ্রামের সাইফুল ইস’লাম বাদী হয়ে নারী ও শি’শু নি’র্যাতন ট্রাইব্যুনালে নাসির আহমেদ ও তার বাবা-মা ও বোন যথাক্রমে মোস্তাক আহম্মেদ, সালমা আহম্মেদ ও লাকী’

খাতুনকে আ’সামি করে একটি মা’মলা (মা’মলা নং- ১৮৯/২০১৯, এনএস- ২৯/২০২০) দায়ের করেন।ওই মা’মলায় বাদী অ’ভিযোগ করেন, তার মেয়ে রুবিনা আক্তার রুনার সঙ্গে শহরের কাচারিপাড়ার মোস্তাক আহমেদের ছেলে নাসিরের পু’লিশে চাকরি পাওয়ার আগেই পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই পাঁচ লাখ টাকা যৌতুক

দাবিতে স্বামী এসআই নাসির আহম্মেদ তার স্ত্রী’র ওপর শারীরিক ও মানসিক নি’র্যাতন চালিয়ে আসছিলেন। একপর্যায়ে যৌতুক না পেয়ে অন্য আ’সামিদের যোগসাজসে নাসির স্ত্রী’কে মা’রধর করেন। এছাড়াও আ’সামি নাসির পর’কী’য়া প্রেমে আসক্ত বলে মা’মলায় অ’ভিযোগ করা হয়। উক্ত মা’মলার ধার্য তারিখের আগেই গতকাল সোমবার

আ’সামি নাসির আ’দালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে তা না মঞ্জুর করে জে’লহাজতে পাঠানোর আদেশ দেয়া হয়। পরে এসআই নাসির আহমেদকে পাবনা জে’লা কারাগারে পাঠানো হয়। এদিকে গ্রে’ফতারের আগে রোববার (১২ জানুয়ারি) এসআই নাসির তার ফেসবুকে শ্বশুড়বাড়ির লোকজনের দায়ের করা মা’মলা নিয়ে দীর্ঘ পোস্ট দেন।

সেখানে তিনি দাবি করেন, তাকে শ্বশুরবাড়ির লোকজন মিথ্যা মা’মলায় ফাঁ’সিয়েছেন। কারণ তিনি উল্লেখ করেন, যে তারিখ ও সময়ে তার বি’রুদ্ধে মা’রধরের অ’ভিযোগ করা হয়েছে সেদিন তিনি কর্মস্থল থেকে ছুটি নিয়ে বাড়ি এসেছিলেন। বাড়ি এসে তার নানীর জানাজায় উপস্থিত হয়েছিলেন। তিনি তার প্রভাবশালী শ্বশুরের কাছে অসহায়ত্ব দাবি করেন।

তিনি ও তার বাবা-মায়ের নিরাপত্তা নিয়েও শ’ঙ্কা প্রকাশ করেন। এছাড়া ১২ অক্টোবর ২০১৯ তিনি আরেকটি পোস্টে উল্লেখ করেন, তার স্ত্রী’ রুনাকে মা’রধরের যে অ’ভিযোগ করা হচ্ছে তা সঠিক নয়। তিনি স্ত্রী’কে কোনোদিন চড়ও দেন নাই বরং তার স্ত্রী’ রুনাই তাকে ঝাঁড়ুপে’টা করেছেন। তার প্রভাবশালী শ্বশুর তাকে রাজশাহী থেকে ঢাকায় শ্বশুর বাসার এলাকায় বদলি করিয়েছেন। ডিবি পু’লিশের মাধ্যমে আ’ট’ক করিয়েছেন। বাবা-মা’র সঙ্গে স’ম্পর্ক না রাখতে বলেছিলেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme