সর্বশেষ আপডেট
আরব আমিরাতে একজন ভারতীয় ব্যাংক কর্মচারীর বি’রুদ্ধে ১.৭ মিলিয়ন দিরহাম চু’রির অ’ভিযোগ ১৬ ঘণ্টার ব্যবধানে মুন্সীগঞ্জে জ্বরে চাচী-ভাতিজার মৃত্যু, পরিবারের শঙ্কা ‘করোনাভাইরাস’ লম্বা ছেলে না পাওয়ায় বিয়ে হচ্ছে না মৌসুমীর যারা দেশে ফিরতে চান তাদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর লবণ পানিতে সারবে করোনা ভাইরাস, ভাইরাল চিকিৎসা পদ্ধতি এবার মুসলমানদের পবিত্র ভূমি সৌদি ভ্রমণের অনুমোদন পেলো ইসরাইলি ইহুদিরা ই’হুদিদের সামনে বসেই কুরআন তেলাওয়াত করছে এক সাহসী নারী তো’র আল্লাহ কি এখন তোকে বাঁ’চাতে আসবে? : ভারতীয় পু’লিশ যে কারণে ইউক্রেনের স্থানে মানচিত্রে বাংলাদেশকে দেখালেন মার্কিন সাংবাদিক! ইংলিশ প্রিমিয়ার লিগে ফুটবল ক্লাব কিনছেন সৌদি যুবরাজ!
মেয়র প্রার্থী ইশরাকের বিরু;দ্ধে দুদকের মা;মলায় বিচার শুরু

মেয়র প্রার্থী ইশরাকের বিরু;দ্ধে দুদকের মা;মলায় বিচার শুরু

দু;র্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ও ঢাকা দক্ষিণের (ডিএসসিসি) বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বিরু;দ্ধে অ;ভি;যো;গ গঠন করেছেন আ;দালত। বুধবার ঢাকার ৪ নম্বর বিশেষ জজ আ;দাল;তের বিচারক শেখ নাজমুল আলম আ;সামির বি;রুদ্ধে অ;ভি;যো;গ গঠন করেন।

মা;মলার সাক্ষ্যগ্রহণের জন্য ৯ই ফেব্রুয়ারি দিন ধা;র্য করেন আ;দা;লত। অ;ভি;যো;গ গঠনের সময় আ;দাল;তে উপস্থিত ছিলেন ইশরাক হোসেন। এর আগে গত বছরের ৫ই মে সম্পদের হিসাব বিবরণী দাখিল না করার অ;ভি;যো;গে অ;ভিযো;গপত্র আমলে নেয়ার জন্য দিন ধা;র্য ছিল। এ দিন ইশরাক আ;দা;লতে উপস্থিত না হওয়ায় ঢাকা মহানগর দায়রা জজ ইমরুল কায়েশ অ;ভি’যো;গপত্র আমলে নিয়ে গ্রে;প্তারি প;রো;য়া;না জারি করেন।

গত ৯ই ডিসেম্বর তিনি আত্মসমর্পণ করে জামিন নেন। ২০১৮ সালের ৬ই ডিসেম্বর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে ইশরাক হোসেনের বি;রু;দ্ধে চা;র্জশি;ট (অভিযোগপত্র) দাখিল করেন মা;ম;লার তদ;ন্ত কর্মকর্তা দু;দ;কে;র উপ-পরিচালক জাহাঙ্গীর হোসেন। মা;ম;লার অ;ভি;যো;গ থেকে জানা যায়, ২০০৮ সালের ১লা সেপ্টেম্বর ইশরাক হোসেন

এবং তাদের ওপর নির্ভরশীল ব্যক্তিদের সম্পদের বিবরণী দুদকে দাখিলের নোটিশ দেয়া হয়। একই বছরের ৪ঠা সেপ্টেম্বর দুদকের কনস্টেবল তালেব কমিশনের নোটিশটি জারি করতে তাদের বাসভবনে যান।কিন্তু ইশরাক হোসেন সেখানে উপস্থিত না থাকায় উপস্থিত চারজনের (সাক্ষী) সামনে বাসভবনের নিচতলায় প্রবেশ

পথের বাম পাশের দেয়ালে স্কচটেপ দিয়ে ঝুলিয়ে নোটিশটি জারি করেন। দু;দ;কের দেয়া ৭ কার্যদিবসের মধ্যে ইশরাক হোসেন সম্পদের হিসাব নির্ধারিত ফরমে দাখি;ল করেননি। এ ঘটনায় ২০১০ সালের ২৯শে আগস্ট রাজধানীর রমনা থানায় তার বিরুদ্ধে মামলা করেন দুদকের তৎকালীন সহকারী পরিচালক সামছুল আলম।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme