সর্বশেষ আপডেট
আ’ক্রান্ত হচ্ছেন চিকিৎসকরাও, টিউবে করে আনা হচ্ছে রোগীদের বেলজিয়ামে সড়ক দু’র্ঘ’টনায় প্রবাসী বাংলাদেশি তরুণ নি’হ’ত কোরআনের ভাষ্য অনুযায়ী ‘কে’য়ামত’ খুব বেশি দূরে নয় চীনের প্রাণঘাতী করোনা ভাইরাসে যেভাবে ‘লাভবান’ ভারত! এবার নেট দুনিয়ায় ভাইরাল প্রায় ৩ শত বিয়ে করা যুবক আরব আমিরাতে একজন ভারতীয় ব্যাংক কর্মচারীর বি’রুদ্ধে ১.৭ মিলিয়ন দিরহাম চু’রির অ’ভিযোগ ১৬ ঘণ্টার ব্যবধানে মুন্সীগঞ্জে জ্বরে চাচী-ভাতিজার মৃত্যু, পরিবারের শঙ্কা ‘করোনাভাইরাস’ লম্বা ছেলে না পাওয়ায় বিয়ে হচ্ছে না মৌসুমীর যারা দেশে ফিরতে চান তাদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর লবণ পানিতে সারবে করোনা ভাইরাস, ভাইরাল চিকিৎসা পদ্ধতি
ধ’র্ষ’ণে’র পর ঢাবি ছাত্রীর কাছে যা চেয়েছিলেন ম’জনু

ধ’র্ষ’ণে’র পর ঢাবি ছাত্রীর কাছে যা চেয়েছিলেন ম’জনু

রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধ’র্ষণের মাম’লায় গ্রে;ফতা’র ভ’বঘু’রে মজনু ধ’র্ষ’ণের কথা স্বীকার করেছে। রি’মান্ডে জি’জ্ঞা’সাবাদে ঢাকা মহানগর পুলিশের গো’য়েন্দা শাখাকে (ডিবি) সে জানিয়েছে, ধ’র্ষ’ণের পর ওই ছাত্রীর কাছ থেকে ৫০০টাকা দাবি করে সে।মজুন জানিয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রীকেও ভ’বঘু’রে ভেবে ধ’র্ষণ করে সে। এতে বা’ধা পেয়ে তার ওপরও শারী’রিক নি’র্যা’তন চালায়। ডিবির জিজ্ঞা’সাবাদে মজনু বলেছে, ধ’র্ষণের পর ওই তরুণীর কাছে সে ৫০০ টাকা দাবি করে।

মেয়েটি তার ব্যাগে টাকা আছে জানালে মজনু অ’ন্ধ’কা’রে ব্যাগ খুঁ’জতে থাকে। একপর্যায়ে ব্যাগ পাওয়ার পর ভেতরে টাকা খুঁ’জতে থাকে সে। আর এই ফাঁ’কে মেয়েটি ছুটে পা’লায় ঘ’ট’না’স্থল থেকে। মজনুর স্বী’কারো’ক্তি’র সূত্রে গো’য়েন্দা কর্মকর্তা আরও জানান, মজনু পেছন থেকে মু’খ চে’পে ধরে ঝোঁ’পের আ’ড়ালে নেয়ার সময় বাঁ’চার আ’কুতি জানায় ঢাবির ওই ছাত্রী। কিন্তু রাস্তায় চলাচলকারী দ্রু’তগতির যানবাহনের শব্দে তা ঢাকা পড়ে যায়। এ সুযোগ নিয়ে মজনু আরও বে’প’রো’য়া আ’চরণ শুরু করে।

একসময় নোয়াখালীর আঞ্চলিক ভাষায় নাটকীয় সংলাপ, অ’ঙ্গভ’ঙ্গি ও খি’স্তি-খে’উড় করতে থাকে। এতে ওই তরুণী হত’বি’হ্বল হয়ে পড়েন, হয়ে পড়েন চরম বিপ’র্যস্ত। এ পর্যায়ে কিছুটা সময় অ’চেতন ছিলেন তিনি। চে’তনা ফিরে পাওয়ার পর বে’হুঁশ হওয়ার ভা’ন ধরে পা’লা’নোর পথ খুঁ’জতে থাকেন। কিন্তু মজনুর ভ’য়’ঙ্কর আচ’রণে সা’হস হা’রিয়ে ফেলে হ’তবি’হ্বল হয়ে পড়েন ফের। পরে থাকে ধ’র্ষণ করা হয়। হ’ত্যা’র হু’মকি দিয়ে আগেও বহু নারীকে ধ’র্ষণ করেছে বলেও তথ্য দিয়েছে মজনু।

গ্রে’ফ’তারে’র পর র‌্যাব জানায়, মজনু একজন সিরিয়াল রে’পিস্ট। মজনু আগে থেকেই ওঁ’ৎ পেতে ছিল ঘ’ট’না’স্থ’লে। ঢাবি ছাত্রীকে জো’রপূ’র্বক সেখান থেকে ধ’রে নিয়ে যায় সে। এর পর ঝো’পের এক পাশে নিয়ে পা’শবিক নি’র্যা’তন চালানো হয়। এর আগেও একই জায়গায় কয়েকজন নারীকে ধ’র্ষণ করে সে। একই জায়গায় মজনু এ ধরনের অপ’রাধ করেছে। প্রতিব’ন্ধী, ভিক্ষু’কসহ বিভিন্ন নারীকে সে আ’টকে রেখে ধ’র্ষণ করত। তাদের হ’ত্যার হু’মকিও দিত।

মজনু স্বীকার করেছে ঘ’ট’নার সময় সে একাই ছিল, ভিকটি’মও তেমনই বলেছে। মজনু এখন সাত দিনের ডি’বি হে’ফা’জতে রয়েছে। নাম প্রকাশে অ’নিচ্ছু’ক গোয়ে’ন্দা পুলি’শের এক কর্মকর্তা জানান, মজনু তার পা’ল্লায় পড়া নারীদের ধ’র্ষণে বা’ধা পেলে চরম মা’রধ’র করত সে। উল্লেখ্য, ৫ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতাল এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী ধ’র্ষ’ণের শি’কার হন।জানা যায়, বিকাল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে করে শেওড়ায় বান্ধবীর বাসায় যাচ্ছিলেন ওই ছাত্রী।

সন্ধ্যা ৭টার দিকে তিনি ভুল করে কুর্মিটোলায় বাস থেকে নামার পর এক ব্যক্তি তার মুখ চে’পে ধরে পাশের নি’র্জন স্থা’নে নিয়ে যান। সেখানে তাকে অ’জ্ঞান করে ধ’র্ষণ ও শারী’রিক নি’র্যা’তন করেন। রাত ১০টার দিকে জ্ঞা’ন ফিরলে তিনি বিষয়টি বুঝতে পারেন। পরে সেখান থেকে অটোরিকশায় করে বাসায় ফেরার পর রাত ১২টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জ’রুরি বিভাগে ভ’র্তি করা হয়।এ ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় ওই ছাত্রীর বাবার দা’য়ের করা মাম’লায় মজনুকে মঙ্গলবার গ্রে’ফতার দেখানো হয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme