সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
মেয়র আতিকুল যখন চা বিক্রেতা

মেয়র আতিকুল যখন চা বিক্রেতা

নির্বাচনীর প্রচারণায় গিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণে প্রার্থীরা কতকিছুই না করে থাকেন। তবে, মেয়র প্রার্থী যখন চা বিক্রেতার ভূমিকায় অবতীর্ণ হয়ে ভোটারদের চা বানিয়ে খাওয়ান সেটি বাড়তি আগ্রহ তৈরি করাই স্বাভাবিক। তেমনটিই করেছেন ঢাকা উত্তর সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম। সোমবার বিকেলে রাজধানী রামপুরা, আফতাবনগর এলাকায় প্রচারণা চালাচ্ছিলেন আতিকুল ইসলাম।

হঠাৎই একটি চা দোকানের সামনে গিয়ে কী মনে হলো, চা বানাতে বসে গেলেন তিনি। সবাই আগ্রহভরে মেয়র প্রার্থীর চা বানানো দেখতে লাগলেন। পর পর আট কাপ চা বানলেন তিনি। পান করালেন ভোটার ও কর্মীদের। সেটি পান করে মেয়র প্রার্থীর উচ্ছ্বসিত প্রশংসাও করলেন তারা। চা দোকানদার ইয়াসিন জানালেন, ওনার মতো একজন সম্মানিত মানুষ আমার দোকানে বসে চা বানিয়েছে সেটি আমার জন্য গর্বের। আট কাপ চায়ের দাম হিসেবে উনি আটশ টাকা দিয়ে গেছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme