সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
ঢাকায় ৭৮ ঘণ্টা মোটরসাইকেল চলাচল নি’ষিদ্ধ!

ঢাকায় ৭৮ ঘণ্টা মোটরসাইকেল চলাচল নি’ষিদ্ধ!

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটির (ডিএসসিসি ও ডিএনসিসি) নির্বাচনের ভোটগ্রহণ উপলক্ষে ঢাকায় মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। আগামী ২৭ জানুয়ারি মধ্যরাত থেকে ৩১ জানুয়ারি সকাল ৬টা পর্যন্ত ৭৮ ঘণ্টা এ নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন (ইসি)। তবে বৈধ কার্ডধারী সাংবাদিকরা এ নিষেধাজ্ঞার আওতায় থাকবেন না। নির্বাচন কমিশনের উপ-সচিব মাহফুজা আক্তার স্বাক্ষরিত এ সংক্রান্ত নির্দেশনা সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিবের কাছে পাঠানো হয়েছে।

এছাড়া নির্বাচন উপলক্ষে ২৯ জানুয়ারি দিবাগত রাত ১২টা থেকে ৩০ জানুয়ারি রাত ১২টা পর্যন্ত ঢাকা সিটিতে সব ধরনের বেবিট্যাক্সি/অটোরিকশা, ট্যাক্সিক্যাব, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বাস, ট্রাক ও টেম্পো চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। একই সময় লঞ্চ, ইঞ্জিনচালিত সব ধরনের নৌযান ও স্পিডবোড চলাচলের ওপরও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।প্রসঙ্গত, ৩০ জানুয়ারি দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme