তাপসের জন্য প্রচারণায় মাঠে নামলেন বড় ভা‌বি জু‌থি

তাপসের জন্য প্রচারণায় মাঠে নামলেন বড় ভা‌বি জু‌থি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ ম‌নো‌নীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে প্রচারণায় নেমেছেন তার বড় ভাবি অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি। সুপ্রিম কোর্টের আইনজীবীদের সাথে নিয়ে রোববার (১২ জানুয়ারি) দুপুর দুইটায় বসুন্ধরা সিটি থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। বসুন্ধরা শ‌পিংম‌লে তাপসের পক্ষে লিফ‌লেট বিতরণ এবং নৌকায় ভোট প্রার্থনা ক‌রেন আইনজীবীরা।

বসুন্ধরা থেকে বিকেল ৩টায় তারা বের হন এবং পান্থপথ কাঁঠালবাগান এলাকার বিভিন্ন দোকানে, হকার, রিকশাওয়ালা, ভ্যানচালক, চটপ‌টি বি‌ক্রেতা ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন। প্রচারণায় অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি পূর্বপশ্চিমকে বলেন, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের জন্য ভোট চাইতে এসেছি। বসুন্ধরা মা‌র্কে‌টে প্রচারণা চা‌লি‌য়ে এখন ফুটপাত এবং রাস্তার ধা‌রে দোকানদার‌দের কা‌ছে ভোট চা‌চ্ছি।তি‌নি ব‌লেন, যেখানেই যাচ্ছি আমাদের কিছু বলতে হচ্ছে না।

তারা নিজেরাই বলছেন, আমরা তাপসের লোক এবং নৌকায় ভোট দেব। ‌নৌকার প‌ক্ষে জনগণের যে জোয়ার দে‌খেছি তা‌তে জয় হবে ইনশাআল্লাহ। এখানে আমরা সুপ্রিম কোর্টের আইনজীবীরা একত্রিত হয়ে প্রচারণায় নেমেছি। প্রসঙ্গত, অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি তাপ‌সের বড় ভাই যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের স্ত্রী। পাবনার মেয়ে যুথি সুপ্রিম কোর্টের একজন স্বনামধন্য আইনজীবী।বিশ্ববিদ্যালয় জীবন থেকে রাজনীতি করে আসা অ্যাডভোকেট যুথি রাজশাহী ইউনিভার্সিটি ল অ্যালামনাই অ‌্যাসোসিয়েশনের (রুলা) প্রথম নারী প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme