ইশরাককে ভোট দিন, ঢাকাকে বদলে দিন: মোশাররফ

ইশরাককে ভোট দিন, ঢাকাকে বদলে দিন: মোশাররফ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনকে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে ঢাকা শহরকে বদলে দিতে নগরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। রবিবার (১২ জানুয়ারি) দুপুরে রাজধানীর জজকোর্ট প্রাঙ্গণে ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। খন্দকার মোশাররফ বলেন, ঢাকাবাসীসহ সারা দেশের মানুষ পরিবর্তন চায়।

আমি জনগণকে আহ্বান জানাব সরকার দলের প্রার্থীরা আপনাদের কাছে ভোট চাইতে আসছে আপনারা তাদেরকে জিজ্ঞেস করবেন আজকে দেশের অর্থনীতির অবস্থা কি? তিনি বলেন, আজকের দেশের মানুষের জীবন বিপন্ন। সারাদেশের ন্যায় ঢাকাবাসী ও পরিবর্তন চায় আর এই পরিবর্তনের লক্ষ্যে ইশরাক হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করবেন। নগরবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, আজকে ঢাকা শহরের চিত্র হলো- যানজটে মানুষ চলতে পারে না।

ঢাকা পৃথিবীর সবচাইতে বেশি বায়ুদূষণের নগরী হিসেবে পরিচিত হয়েছে। গত ১০ বছরে ঢাকা মহানগরী বসবাস অনুপযোগী হিসেবে সারা পৃথিবীর মানচিত্রে চিহ্নিত হয়েছে। আমরা এই ঢাকা শহরকে দূষণমুক্ত করতে চাই, যানজট মুক্ত করতে চাই, আধুনিক শহরে পরিণত করতে চাই এবং বসবাস উপযোগী ঢাকা বিনির্মাণ করতে চাই। এই উদ্দেশ্যকে সামনে নিয়ে বাংলাদেশ জাতীয়বাদী দল একজন তরুণ ও শিক্ষিত যুবক ইশরাক হোসেনকে মনোনয়ন দিয়েছে। তাকে ভোট দিয়ে ঢাকাকে বদলে দিন।

তিনি বলেন, বাংলাদেশ জাতীয়বাদী দল ইশরাক হোসেনের পেছন থেকে এ শহরকে বসবাসের যোগ্য শহর হিসেবে গড়ে তোলার জন্য কাজ করবে। যানজটমুক্ত ও দূষণমুক্ত নগরী গড়ে তোলার জন্য ইশরাক হোসেন যে পদক্ষেপ নেবে বিএনপি তার সঙ্গে থাকবে। ভোটারদের উদ্দেশ্যে মোশাররফ বলেন, একজন ইঞ্জিনিয়ার ও এই শহরের সাবেক সফল মেয়র সাদেক হোসেন খোকার সুযোগ্য সন্তান হিসেবে ইশরাক হোসেনকে বিএনপি ধানের শীষ প্রতীকে মনোনয়ন দিয়েছে। তিনি আপনাদের কাছে ধানের শীষ প্রতীকে ভোট চাইতে এসেছেন।

আমাদের বিভিন্ন ওয়ার্ডে দল সমর্থিত যেসকল কাউন্সিলর প্রার্থী আছেন তাদেরকেও ভোট দিয়ে জয়যুক্ত করার মাধ্যমে বিএনপির হাতকে শক্তিশালী করবেন ও ইশরাক হোসেনের হাতকে শক্তিশালী করবেন। এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব রুহুল কবির খোকন, হাবিব-উন নবী খান সোহেল, মেয়র প্রার্থী ইশরাক হোসেন, নির্বাহী কমিটির সদস্য রাজিব আহসান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার ও মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme