সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
ফরিদপুরে মায়ের সঙ্গে অ’ভিমান করে গ’লায় ফাঁ’স দিল জিপিএ-৫ পাওয়া ছাত্র

ফরিদপুরে মায়ের সঙ্গে অ’ভিমান করে গ’লায় ফাঁ’স দিল জিপিএ-৫ পাওয়া ছাত্র

ছেলেকে পড়তে বসতে বলায় মায়ের সঙ্গে অ’’ভিমান করে গ’’লায় ফাঁ’’স দিয়ে আ’ত্ম’’হ’’ত্যা করেছে মৃদুল মল্লিক (১৩) নামে এক স্কুলছাত্র। শুক্রবার রাত ৮টার দিকে ফরিদপুর মধুখালী উপজেলার বাগাট বাজার এলাকার ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ঘোপঘাট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র মৃদুল এ বছর জেএসসি পরীক্ষার্থী ছিল। সে পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিল।

নি’’হ’’তের পারিবার জানায়, শুক্রবার রাতে মা তুলি বেগম ছেলে মৃদুলকে পড়তে টেবিলে বসতে বলে। তবে মৃদুল পড়বে না বললে মা একটু বকাঝকা করেন। কিছু সময় পর তুলি বেগম তার মেয়েকে পাশের বাড়ি থেকে আনতে যান। এই সুযোগে অভিমানী মৃদুল জানালার উঁচু গ্রি’’লের সঙ্গে গাম’ছা দি’য়ে গ’’লায় ফাঁ’’স লাগিয়ে আ’’ত্মহ’’ত্যা করে। কিছু সময় পর মা তুলি বেগম বাড়িতে এসে মৃদুলকে ঝু”’ল’ন্ত দে”খে পাশের বাসার সদস্যদের সঙ্গে নিয়ে দ্রুত মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ সময় কর্তব্যরত চিকি’ৎসক মৃদুলকে মৃ’’’ত ঘোষণা করেন। ঘোপঘাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিতাই চন্দ্র দাস জানান, মায়ের সঙ্গে অ’’ভি’মান করে মৃদুল গলায় ফাঁ’’স দিয়ে আ’’ত্মহ’’ত্যা করেছে। মৃদুল খুব মেধাবী ছাত্র ছিল। সে পিএসসিতে জিপিএ-৫ পেয়েছিল। এ ছাড়া এ বছরই তার জেএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল। মৃদুলের মৃ’’’ত্যুর খ’বরে বিদ্যালয়ের শিক্ষক ও সহপাঠীদের মাঝে শো’’’কে”র ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme