সর্বশেষ আপডেট
১৬ ঘণ্টার ব্যবধানে মুন্সীগঞ্জে জ্বরে চাচী-ভাতিজার মৃত্যু, পরিবারের শঙ্কা ‘করোনাভাইরাস’ লম্বা ছেলে না পাওয়ায় বিয়ে হচ্ছে না মৌসুমীর যারা দেশে ফিরতে চান তাদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর লবণ পানিতে সারবে করোনা ভাইরাস, ভাইরাল চিকিৎসা পদ্ধতি এবার মুসলমানদের পবিত্র ভূমি সৌদি ভ্রমণের অনুমোদন পেলো ইসরাইলি ইহুদিরা ই’হুদিদের সামনে বসেই কুরআন তেলাওয়াত করছে এক সাহসী নারী তো’র আল্লাহ কি এখন তোকে বাঁ’চাতে আসবে? : ভারতীয় পু’লিশ যে কারণে ইউক্রেনের স্থানে মানচিত্রে বাংলাদেশকে দেখালেন মার্কিন সাংবাদিক! ইংলিশ প্রিমিয়ার লিগে ফুটবল ক্লাব কিনছেন সৌদি যুবরাজ! চীনে আ’টকেপড়া বাংলাদেশিদের ফেরাতে আলোচনা শুরু
চলন্ত বাসে ফের ধ’র্ষণের পর হ’ত্যা, চালক আট’ক

চলন্ত বাসে ফের ধ’র্ষণের পর হ’ত্যা, চালক আট’ক

ঢাকার ধাম’রাইয়ে এক নারী শ্রমিককে বাসের মধ্যে ধ’র্ষণের পর হ’ত্যা করা হয়েছে বলে অ’ভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বাস চালক সোহেলকে আ’ট’ক ও বাসটি জ’ব্দ করেছে পু’লিশ।লা’শ উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল ম’র্গে প্রেরণ করেছে। নি’হত মমতা আক্তার (১৯) উপজে’লার কুশুরা ইউনিয়নের কাঠালিয়া গ্রামের শাহ’জাহান খাঁর মেয়ে ও ডাউটিয়া প্রতীক সিরামিক কারখানার শ্রমিক ছিলেন।

আ’ট’ক বাসচালক ফিরোজ ওরফে সোহেল (৩০) রাজবাড়ী জে’লার পাংশা থা*নার খালকোলা গ্রামের আমানত খানের ছেলে। সে বালিয়া ইউনিয়নের জেঠাইল গ্রামের জাকির হোসেনের মেয়ের জামাই। তিনি শ্বশুরবাড়িতে থেকে প্রতীক সিরামিক কারখানার শ্রমিকদের ভাড়া করা বাস চালাতেন। ঘটনার সময় বাসে কোনো সহযোগী ছিল না। নি’হত নারীর স্বজন ও পু’লিশের কাছ থেকে জানা গেছে, ঢাকা আরিচা মহাসড়কের পাশে ডাউটিয়া এলাকায় প্রতীক সিরামিক কারখানায় প্রায় সাত মাস ধরে শ্রমিকের কাজ করে আসছিলেন মমতা আক্তার।

প্রতিদিনের ন্যায় শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে তার মা জুলেখা বেগম কারখানার শ্রমিকদের ভাড়া করা বাসে কালামপুর-মির্জা’পুর আঞ্চলিক মহাসড়কের কাঠালিয়া এলাকা থেকে বাসে তুলে দেন মমতাকে। এরপর আর বাড়ি ফেরেনি মমতা। বাড়ি না আসায় সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে পায়নি স্বজনরা। পরে শুক্রবার রাত ১০টার দিকে স্থানীয় ইউপি সদস্য নজরুল ইস’লামের সহযোগিতায় ধাম’রাই থা*নায় একটি সাধারণ ডায়েরি করে মমতার বাবা শাহাজাহান খাঁ (জিডি নং ৪০৯)।

এদিকে স্বজনরা রাত সাড়ে এগারটার দিকে মমতার মৃ’তদেহ দেখতে পান একই সড়কের পাশে হিজলীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিমে পরিত্যক্ত ভিটার জঙ্গলের মধ্যে। পরে পু’লিশকে খবর দেওয়া হয়। পু’লিশ লা’শ উ’দ্ধার করে। ওই রাতেই বাসচালক সোহেলকে তার শ্বশুড়বাড়ির জেঠাইল থেকে আ’ট’ক করে। এ ঘটনায় নি’হতের ভাই আলমগীর হোসেন হ’ত্যা ও ধ’র্ষণের ঘটনা উল্লেখ করে থা*নায় মা’মলা দায়ের করেন (মা’মলা নং ৭)।

আ’ট’ক সোহেল পু’লিশকে জানিয়েছে, মমতা বাসে উঠার পর থেকেই চালক সোহেলের মাথায় কু-মতলব উঠে। বাসে ওই সময় মমতা একাই ছিল। পরে বাস থামিয়ে বাসের লাইট বন্ধ করে মমতাকে ধ’র্ষণের চেষ্টা করে সে। মমতা প্রা*ণপণে বাঁ’চার আকুতিও করে। এক পর্যায়ে সোহেলের হাতের বৃদ্ধ আ্ঙ্গুল কামড় দিয়ে মাংস ছিড়ে নেয় মমতা। এর পরও মমতা রেহাই পায়নি নরপিশাচ সোহেলের কাছ থেকে। এরপর চি’ৎকার দিয়ে বাস থেকে বের হয়ে যায় মমতা।

ওই সময় তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বা’সরোধ করে হ’ত্যা করে সোহেল। পরে তার লা’শ টেনে নিয়ে সড়কের পাশের একটি পরিত্যক্ত ভিটার জঙ্গলে রেখে দেয়। ধাম’রাই থা*নার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, হ’ত্যার আগে মেয়েটিকে ধ’র্ষণ করা হয়েছে কিনা আপাতত বলা যাবে না। তবে যৌ’নাঙ্গে র’ক্তক্ষরণ হয়েছে বলে আলামত পাওয়া গেছে।পু’লিশ জানিয়েছে গ্রে’প্তারের পর শনিবার আ’দালতে পাঠানো হয়েছে চালক সোহেলকে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme