সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
সবার সামনে কলেজছাত্রীকে চ’ড়-থা’প্প’ড় ব’খা’টে’র, এগিয়ে আসেনি কেউ

সবার সামনে কলেজছাত্রীকে চ’ড়-থা’প্প’ড় ব’খা’টে’র, এগিয়ে আসেনি কেউ

পথচারীদের কো’লা’হ’লে ব্য’স্ত থাকে গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তা। ব্য’স্ত এই এলাকায় বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) দুপুরে প্রকা’শ্যে দুই কলেজছাত্রীকে মা’রধর করেছে এক বখা’টে।মা’রধ’রের বিষয়টি তাৎক্ষণিকভাবে সবার নজরে এলেও প্র’তি’বা’দ করেনি কেউ। এ সময় দুই ছাত্রীকে উ’দ্ধা’র করে ট’হল পু’লিশ। একই সঙ্গে বখা’টে’কে আ’ট’ক করা হয়। পরে বাবার জি’ম্মা’য় তাকে ছেড়ে দেয় পু’লি’শ।

স্থা’নীয় সূত্র ও প্র’ত্য’ক্ষ’দ’র্শী’রা জানায়, বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে বিদ্যালয় থেকে বাড়ি ফিরছিল দুই কলেজছাত্রী। এ সময় তাদের পেছনে পেছনে যায় ব’খা’টে যুবক। এরই মধ্যে মাওনা চৌ’রাস্তা’র শ্রী’পুর স’ড়ক পার হয় দুই ছাত্রী। এ সময় দুই ছাত্রীর পেছন থেকে চ’ড়-থা’প্প’ড় মা’রতে শু’রু করে ব’খা’টে। তার স’ঙ্গে এসে যোগ দেয় আরও এক ব’খা’টে। ব’খা’টে’র চ’ড়-থা’প্প’ড়ে হ’তবি’হ্বল হয়ে পড়ে দুই ছাত্রী।

বিষয়টি দেখে এক লোক থামাতে গেলেও ব’ন্ধ ব’খা’টে’র চ’ড়-থা’প্প’ড়। এরপর স্থানীয়দের স’হা’য়’তায় দুই ছাত্রীকে ঘ’ট’নাস্থ’ল থেকে উ’দ্ধার করে টহল পু’লিশ। পরে তারা দ্রুত ঘ’ট’না’স্থল থেকে চলে যায়। সেই সঙ্গে অ’ভি’যু’ক্ত ব’খা’টে’কে পু’লিশ হে’ফা’জ’তে নেয়া হয়। অ’ভি’যু’ক্ত ব’খা’টের বাবা জানিয়েছেন, ওই দুই ছাত্রী এবং তার ছেলে একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী। ঘ’ট’নার পর থা*নায় গিয়ে বিস্তারিত শুনেছেন তিনি। ছেলের এমন ঘ’ট’নায় ল’জ্জি’ত ব’খা’টে’র বাবা।

শ্রীপুর থা*না পু’লিশের উপপরিদর্শক (এসআই) জহির রায়হান বলেন, প্রকাশ্যে দুই ছাত্রীকে মা’রধ’রে’র ঘ’টনা’য় এক যুবককে আ’ট’ক করা হয়। পু’লিশি হে’ফা’জ’তে নিজের দো’ষ স্বী’কা’র করে অ’নু’ত’প্ত হয় ওই যুবক। কেউ কোনো অ’ভি’যো’গ না করায় তাকে স্ব’জ’ন’দের জি’ম্মায় ছেড়ে দেয়া হয়েছে। এ বিষয়ে গাজীপুর বারের আ’ইন’জী’বী আসাদুল্লাহ বাদল বলেন,

অ’ভি’যু’ক্ত যুবককে আ’ট’কের পর স্বজনদের অ’নুরো’ধে ছেড়ে দিয়ে দায়িত্বহীনতার প’রি’চ’য় দিয়েছে পু’লিশ। এতে এমন ধরনের অ’প’রাধ প্রবণতা সমাজে বৃ’দ্ধি পাবে। অ’ভিভাবকরা নি’রা’পত্তা’র অ’ভা’বে ওই ছাত্রীদের বিদ্যালয়ে যাওয়া ব’ন্ধ করে দিতে পারেন। সেই সঙ্গে বাল্য’বিয়ের প্রব’ণতা বৃ’দ্ধি পাবে। এসব ক্ষে’ত্রে আ’ই’ন-শৃ’ঙ্খ’লা র’ক্ষা’কারী বা’হি’নী’র আরও স’চেত’ন ভূমিকা পালন করা উচিত।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme