সর্বশেষ আপডেট
বেলজিয়ামে সড়ক দু’র্ঘ’টনায় প্রবাসী বাংলাদেশি তরুণ নি’হ’ত কোরআনের ভাষ্য অনুযায়ী ‘কে’য়ামত’ খুব বেশি দূরে নয় চীনের প্রাণঘাতী করোনা ভাইরাসে যেভাবে ‘লাভবান’ ভারত! এবার নেট দুনিয়ায় ভাইরাল প্রায় ৩ শত বিয়ে করা যুবক আরব আমিরাতে একজন ভারতীয় ব্যাংক কর্মচারীর বি’রুদ্ধে ১.৭ মিলিয়ন দিরহাম চু’রির অ’ভিযোগ ১৬ ঘণ্টার ব্যবধানে মুন্সীগঞ্জে জ্বরে চাচী-ভাতিজার মৃত্যু, পরিবারের শঙ্কা ‘করোনাভাইরাস’ লম্বা ছেলে না পাওয়ায় বিয়ে হচ্ছে না মৌসুমীর যারা দেশে ফিরতে চান তাদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর লবণ পানিতে সারবে করোনা ভাইরাস, ভাইরাল চিকিৎসা পদ্ধতি এবার মুসলমানদের পবিত্র ভূমি সৌদি ভ্রমণের অনুমোদন পেলো ইসরাইলি ইহুদিরা
বোরকা কিনতে গিয়ে গণধ’র্ষণের শিকার মাদ্রাসাছাত্রী

বোরকা কিনতে গিয়ে গণধ’র্ষণের শিকার মাদ্রাসাছাত্রী

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় এক মাদ্রাসাছাত্রীকে (১৪) গণধ’র্ষণের অভি’যোগ উঠেছে। গত মঙ্গলবার বিকেলে বোরকা কিনে বাড়ি ফেরার পথে ওই ছাত্রী ধ’র্ষণের শি’কার হয়। এ ঘটনায় জড়িত থাকার অভি’যোগে বুধবার রাতে দুজনকে আটক করেছে পুলিশ। মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ গতকাল বৃহস্পতিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘বোরকা কিনতে মুক্তাগাছায় গেলে তিন যুবক ওই কিশোরীকে তুলে নিয়ে ধ’র্ষণ করে। এ ঘটনায় দুজনকে আ’টক করা হয়েছে। তবে তদ’ন্তের স্বার্থে তাদের পরিচয় গো’পন রাখা হয়েছে। এ ঘটনায় মা’মলা দায়ে’রের প্রস্তুতি চলছে।’ ধ’র্ষণের শি’কার মাদ্রাসাছাত্রী জানায়, গত মঙ্গলবার বিকেলে সে বোরকা কিনতে মুক্তাগাছায় যায়।

বোরকা কেনার পর বাড়িতে ফেরার জন্য সিএনজি খোঁজার সময় পূর্বপরিচিত ওবাইদুলের সঙ্গে তার দেখা হয়। ওবায়দুলও একই এলাকায় যাওয়ার কথা বললে ওই কিশোরী তার সঙ্গে সিএনজিতে ওঠে। ভু’ক্তভো’গী কিশোরী আরও জানায়, ওই সময় সিএনজিতে কালো বোরকা পরা আরও একজন ছিল। সিএনজি ভিন্নপথে চলতে শুরু করলে সে চিৎ’কার শুরু করে।

এ সময় বোরকা খুলে এক যুবক তার মাথায় পি’স্তল ধরে বলেন, চিৎকার করলে মে’রে ফেলব। এরপ তাকে বোররচর ইউনিয়নে নি’র্জন এক বাড়িতে নিয়ে যান তারা। সেখানে শাকিল, ওবাইদুল, নাঈম তাকে দলবেঁ’ধে ধ’র্ষণ করলে সে জ্ঞা’ন হা’রিয়ে ফেলে। পরদিন বুধবার সকালে ওই তিনজন ওই ছাত্রীকে একটি গাড়িতে তুলে বাড়ি পা’ঠিয়ে দেন।ভু’ক্তভো’গী ছাত্রী বাড়ি ফিরে বিষয়টি তার মা-বাবাকে জানালে তারা তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme