সর্বশেষ আপডেট
ঢাকায় প্রকাশ্যে দিনে-দুপুরে ছি’ন’তা’ইয়ে’র শিকার শিক্ষিকা, ভি’ডিও ভা’ই’রাল প্রবাসে আওয়ামী লীগ-বিএনপি নিয়ে সিলেটিদের মধ্যে সং;ঘর্ষ, নি;হত ১ মায়ের দুল বিক্রির টাকায় লেখাপড়া শুরু করা মারুফার এএসপি হওয়ার গল্প ধ’রিয়ে দেন একে, দুবাই প্রবাসীর ১৩ লাখ টাকা নিয়ে উ’ধাও এই নারী বাংলাদেশ-পাকিস্তানের টি-টোয়েন্টি সম্প্রচার করবে না বাংলাদেশি কোনো চ্যানেল, দেখবেন যেভাবে ঢাবির হলে আবরার স্টাইলে চার শিক্ষার্থীকে রাতভর নি’র্যাতন ছেলেকে হ;ত্যা;র পর ডা’কা’তি নাটক সাজালেন সৎ মা পুত্রবধূকে ফাঁ’সাতে নিজের ১৫ দিনের সন্তানকে হ’ত্যা করলো মা! নারী ইউপি সদস্যের বাড়িতে অ’সা’মাজিক কাজ, আ’ট’ক ৮ স্বামী প্রবাসী, ছাত্রীর মাকে নিয়ে উ;ধাও প্রাইভেট শিক্ষক
এভাবেই পড়েছিল কলেজছাত্রী ম’য়’নার ম’র’দে’হ

এভাবেই পড়েছিল কলেজছাত্রী ম’য়’নার ম’র’দে’হ

সাতক্ষীরার শ্যামনগরে নি’খোঁজের তিনদিন পর বিলের খড়ের গাদা থেকে এক কলেজছাত্রীর ম’রদেহ উ’দ্ধার করেছে পুলিশ।শুক্রবার সকালে উপজেলার ভুরুলিয়া ইউপির বল্লবপুর গ্রামের বিল থেকে ম’রদেহটি উ’দ্ধার করা হয়। নি’হত মরিয়ম খাতুন ওই গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। নি’হতের বাবা আব্দুল কাদের বলেন, তিনদিন আগে কাউকে কিছু না জানিয়ে এশার নামাজের পর বাড়ি থেকে বের হয় মরিয়ম। এরপর থেকে সে নি’খোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার স’ন্ধান মেলেনি।

পরে শ্যামনগর থানায় জিডি করা হয়। শুক্রবার সকালে তার ম’রদেহ উ’দ্ধার করা হয়। আমার মেয়েকে হ’ত্যা করা হয়েছে। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা জানান, সকালে বল্লবপুর গ্রামের বিলে ম’রদেহটি দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ম’রদেহটি উ’দ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল ম’র্গে পাঠায়।ওসি আরো জানান, নি’হতের গলায় ওড়না পেঁ’চানো ছিল। তাকে ধ’র্ষণের পর হ’ত্যা করা হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদ’ন্তের প্রতিবেদন পেলে মৃ’ত্যুর আসল কা’রণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme