সর্বশেষ আপডেট
করোনাভাইরাসে মৃ’তের সংখ্যা বেড়ে ৮০, আ’ক্রান্ত ৩ হাজার অবশেষে করোনাভাইরাসের ভ্যাকসিন আবিষ্কারে সফল চীন! জেনে নিন যে ভ্যাকসিনে কাবু হবে এই ভাইরাস… আ’ক্রান্ত হচ্ছেন চিকিৎসকরাও, টিউবে করে আনা হচ্ছে রোগীদের বেলজিয়ামে সড়ক দু’র্ঘ’টনায় প্রবাসী বাংলাদেশি তরুণ নি’হ’ত কোরআনের ভাষ্য অনুযায়ী ‘কে’য়ামত’ খুব বেশি দূরে নয় চীনের প্রাণঘাতী করোনা ভাইরাসে যেভাবে ‘লাভবান’ ভারত! এবার নেট দুনিয়ায় ভাইরাল প্রায় ৩ শত বিয়ে করা যুবক আরব আমিরাতে একজন ভারতীয় ব্যাংক কর্মচারীর বি’রুদ্ধে ১.৭ মিলিয়ন দিরহাম চু’রির অ’ভিযোগ ১৬ ঘণ্টার ব্যবধানে মুন্সীগঞ্জে জ্বরে চাচী-ভাতিজার মৃত্যু, পরিবারের শঙ্কা ‘করোনাভাইরাস’ লম্বা ছেলে না পাওয়ায় বিয়ে হচ্ছে না মৌসুমীর
বিশ্ব ইজতেমার প্রথম পর্বে এ পর্যন্ত সাত মুসল্লির মৃ’ত্যু

বিশ্ব ইজতেমার প্রথম পর্বে এ পর্যন্ত সাত মুসল্লির মৃ’ত্যু

শুক্রবার দিবাগত রাতে বিশ্ব ইজতেমা ময়দানে আরও দুই মুসল্লির মৃ’’ত্যু হয়েছে। এর আগে বিশ্ব ইজতেমার প্রথম পর্বে অংশ নিতে আসার পাঁচ মুসল্লির মৃ’’ত্যু হয়। শুক্রবার দিবাগত রাতে যে দুই মুসল্লি ই’’ন্তে’’কাল করেছেন তারা মৃ’’তরা হলেন- কুমিল্লার দেবীদ্বার থানার বিংলাবাড়ী এলাকার মৃ’’ত সোবাহানের ছেলে তমিজ উদ্দীন (৬৫) ও ব্রাহ্মণবাড়িয়ার মো. শাহজাহান (৬৫)।

মো. শাহজাহানের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এর আগে শুক্রবার বিকোলে চরঘাট থানার বনকিশোর এলাকর মৃ’’ত আব্দুর রহিমের ছেলে আব্দুর রাজ্জাক, সকালে নওগাঁর শহিদুল ইসলাম (৫৫), বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের কোটালিপাড়া এলাকার ইয়াকুব শিকদার (৮৫), বৃহস্পতিবার দিবাগত রাতে সিরাজগঞ্জের খোকা মিয়া (৬০) এবং চট্টগ্রামের মোহাম্মদ আলীর (৭০) মা’’রা যান।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme