সর্বশেষ আপডেট
প্রেমিককে পেতে কনকনে শীতে ভারত থেকে বাংলাদেশে আসলো ১৪ বছরের কিশোরী । আমাদের নিয়ে আযহারী হুজুর ছাড়া আর কেউ এমন কথা বলেনিঃ হিজড়া প্রধান । প্রভাকে বিয়ে করলেন ইন্তেখাব দিনার । বিয়েতে সৌদি নারীদের পছন্দের শী’র্ষে বাংলাদেশি পুরু’ষরা । আজ ১৯/০১/২০২০ তারিখ, দিনের শুরুতেই দেখে নিন আজকের টাকার রেট কত । দেহ ব্যবসা করতে করতে যেভাবে আন্ডারওয়ার্ল্ড ডন হলেন আলিয়া । শারীরিক সম্পর্কে মোটা পুরুষেরা বেশি সক্রিয়, বলছে গবেষণা । ওয়াজে তারেক মনোয়ারের বক্তব্য নিয়ে ফেসবুকে তুমুল আলোচনা । পরকীয়া প্রেমিকের সঙ্গে হোটেলে গিয়ে যেভাবে খু’ন করা হল গৃহবধূকে । ফেব্রুয়ারির ১ তারিখে হচ্ছেনা এসএসসি পরীক্ষা ।
এই সেই ধ’র্ষক মজনু, পাওয়া গেছে তার আসল পরিচয়

এই সেই ধ’র্ষক মজনু, পাওয়া গেছে তার আসল পরিচয়

কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধ’র্ষণের ঘটনায় সন্দে’হভাজন যে ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) তাকে রাজধানীর কাওরান বাজারের র‍্যাবের মিডিয়া সেন্টারে আনা হয়েছে।বুধবার (৮ জানুয়ারি) রাতে গাজীপুরে অভি’যান চালিয়ে আ’ট’কের পর ওই ব্যক্তিকে গ্রে’ফ’তা’র দেখিয়েছে র‍্যাব। সেই ব্যক্তি একজন অটোচালক বলেও জানা গেছে।

গ্রে’ফ’তা’র যুবকের কাছ থেকে ওই ছাত্রীর মোবাইল ফোন, চার্জার ও ব্যাগ পাওয়া গেছে। র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার বিন-কাশেম বলেন, গ্রে’ফতার ব্যক্তির ছবি ধ’র্ষণের শি’কার ছাত্রীকে দেখানো হয়েছে। তিনি তাকে ধ’র্ষক বলে শনাক্ত করেছেন।ক্যান্টনমেন্ট থা’নায় করা মা’ম’লা’র এজাহারে উল্লেখ করা হয়, ধ’র্ষকের উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চির মতো।

গায়ের রং শ্যামলা, গড়ন মাঝারি। পরনে জিনসের পুরোনো ফুলপ্যান্ট ও ময়লা কালচে ফুলহাতা জ্যাকেট, পায়ে স্যান্ডেল এবং মাথার চুল ছোট করে ছাঁটা। ইতোমধ্যে সিআইডির ক্রাইম সিন বিভাগ ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করেছে। ওই ছাত্রীর চিকিৎসায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ মেডিকেল বোর্ড গঠন করেছে।

স্বাস্থ্য পরীক্ষার পর ওই ছাত্রীকে ধ’র্ষণের আ’লামত পাওয়া গেছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজের ফ’রেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ। এর আগে গত রবিবার (৬ জানুয়ারি) রাজধানীর কুর্মিটোলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নামার পর এক ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধ’র্ষণ করে অ’জ্ঞাত এক যুবক। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। মামলায় অজ্ঞাত ৩০-৩৫ বছরের এক যুবককে আসামি করা হয়।

সংবাদটি শেয়ার করুন




© All rights reserved © 2019 newstodaybd.com
Design BY NewsTheme